X
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪
৩ বৈশাখ ১৪৩১

শফিকুলের গান, ভিডিওতে ফজলুর রহমান বাবু ও ইমরান

বিনোদন রিপোর্ট
৩০ জুলাই ২০১৯, ১৮:০৩আপডেট : ৩০ জুলাই ২০১৯, ২২:১১

ভিডিওতে শফিকুল ইসলাম, কামরুজ্জামান বাবু ও ইমরান মাহমুদুল ‘গানের রাজা’ প্রতিযোগিতার আলোচিত কণ্ঠ শফিকুল ইসলাম এবার হাজির হচ্ছেন নিজের গাওয়া প্রথম মৌলিক গান নিয়ে। যাতে থাকছে নানা চমক।
৩ আগস্ট সিএমভির ব্যানারে মুক্তি পাচ্ছে ‘ভাবতে ঘেন্না লাগে’ শিরোনামের গান-ভিডিওটি। এ গানের গল্পনির্ভর ভিডিওতে মডেল হলেন দেশের অন্যতম অভিনেতা ফজলুর রহমান বাবু।
লোক আঙ্গিকের এই গানটির কথা লিখেছেন স্নেহাশীষ ঘোষ। সুর-সংগীতায়োজন করেছেন ‘গানের রাজা’ অনুষ্ঠানের অন্যতম বিচারক ইমরান মাহমুদুল। অন্যদিকে ফজলুর রহমান বাবুকে মডেল করে ভিডিওটি নির্মাণ করেছেন সৈকত রেজা। এর বিভিন্ন দৃশ্যে আরও দেখা যাবে কণ্ঠশিল্পী ইমরান, শফিকুল, মডেল সারিকা সাবাহ ও বাঁধনকে।
গানটি প্রসঙ্গে ইমরান মাহমুদুল বলেন, ‘প্রতিযোগিতার দিনগুলোতে শফিকুলের মধ্যে সম্ভাবনা দেখেছি। ওর কণ্ঠে যে ধরনের গান দারুণ মানায়, প্রতিযোগিতায় সে যে ধরনের গান গেয়েছে, তেমনই একটি গান তৈরি করেছি। যেমনটা চেয়েছিলাম, ও তেমনই গেয়েছে। আমি তো বলবো, গানটি শ্রোতাপ্রিয়তা পাবে।’
‘ভাবতে ঘেন্না লাগে’ গানটি প্রসঙ্গে শফিকুল বলেন, ‘আমার বিচারক ইমরান মাহমুদুলের সুরে গাইতে পেরেছি, খুব ভালো লাগছে। আমি ভাগ্যবান। ভিডিওটিও অনেক ভালো হয়েছে।’
প্রযোজনা-পরিবেশনা প্রতিষ্ঠান সিএমভি জানায়, ৩ আগস্ট বেলা ৩টায় প্রতিষ্ঠানটির অফিসিয়াল ইউটিউব চ্যানেলে গানটির ভিডিও উন্মুক্ত করা হবে। পাশাপাশি গানটি শোনা যাবে দেশের সবক’টি মিউজিক অ্যাপ-এ।

/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
মনে হয়নি দেশের বাইরে আছি: যুক্তরাষ্ট্র থেকে পার্থ 
মনে হয়নি দেশের বাইরে আছি: যুক্তরাষ্ট্র থেকে পার্থ 
কাজলরেখা: ঘোড়া, গরু, হাতিগুলো স্বাস্থ্যবান নয়
সিনেমা সমালোচনাকাজলরেখা: ঘোড়া, গরু, হাতিগুলো স্বাস্থ্যবান নয়
সম্প্রচারের দুই দশকে...
সম্প্রচারের দুই দশকে...
লোপার গানচিত্র ‘পহেলা বৈশাখ’
লোপার গানচিত্র ‘পহেলা বৈশাখ’
৪ দিনেই হল থেকে নামলো ঈদের তিন সিনেমা!
৪ দিনেই হল থেকে নামলো ঈদের তিন সিনেমা!