৯ বছর পর একমঞ্চে বাবা-মা-মেয়ে

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ২০:০৩, আগস্ট ০২, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৩:৩৫, আগস্ট ০৩, ২০১৯

মঞ্চে টনি-প্রিয়া দম্পতিঅভিনেতা টনি ডায়েস সপরিবারে যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে আছেন। তার স্ত্রী প্রিয়া ডায়েস নৃত্যশিল্পী হিসেবে পরিচিত। তাদের মেয়ে অহনা ডায়েস গান করেন।
৯ বছর পর তারা একমঞ্চে পারফর্ম করলেন। যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে ২৮ জুলাই অনুষ্ঠিত ‘আনন্দ মেলা’য় তাদের পরিবেশনা উপভোগ করেছেন প্রবাসীরা।
আমেরিকার বিভিন্ন রাজ্যে পারফরম্যান্স করলেও লস অ্যাঞ্জেলেসে প্রথমবার প্রিয়াকে নিয়ে টনি দর্শক মাতালেন। মেলায় চলচ্চিত্রের গানের তালে নেচেছেন এই দম্পতি। তাদের বিনোদনমূলক পরিবেশনা চার হাজার দর্শককে মুগ্ধ করে। এছাড়া এককভাবে কত্থক পরিবেশন করেন প্রিয়া। মেয়ে অহনার গায়কীও ছিল হৃদয়ছোঁয়া।
টনি ডায়েস বাংলা ট্রিবিউনকে যুক্তরাষ্ট্র থেকে জানান, এর আগে ২০১০ সালে ওয়াশিংটন ডিসিতে স্ত্রী ও মেয়েকে নিয়ে একটি শোতে অংশ নিয়েছিলেন তিনি। মাঝে আর কোনও মঞ্চে একসঙ্গে ওঠা হয়নি তাদের।
গাইছেন অহনা ডায়েসএবারের ‘আনন্দ মেলা’য় আরও অংশ নেন চিত্রনায়ক আরিফিন শুভ, ইমন, মডেল মোনালিসা, সংগীত পরিচালক ইমন সাহা, স্ট্যান্ড-আপ কমেডিয়ান আবু হেনা রনি প্রমুখ।
ভার্জিল মিডল স্কুল মাঠে গত ২৭ ও ২৮ জুলাই দুপুর থেকে মধ্যরাত পর্যন্ত চলে এই মেলা। দু’দিন ধরে প্রায় ছয় হাজার দর্শক এতে এসেছিলেন। এর আয়োজন করে বাংলাদেশি আমেরিকান অ্যাসোসিয়েশন অব লস অ্যাঞ্জেলেস।

/জেএইচ/এমএম/

লাইভ

টপ