X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

আরফিন রুমি সঙ্গে নতুন গায়িকা

বিনোদন রিপোর্ট
০৩ আগস্ট ২০১৯, ১৫:২১আপডেট : ০৩ আগস্ট ২০১৯, ১৫:৫৮

সাবরিনা ও রুমি লম্বা সময় গান থেকে দূরে ছিলেন আরফিন রুমি। ভক্তরা শঙ্কায় ছিলেন, প্রিয় এই শিল্পীর নতুন গান হয়তো তারা আর শুনতেই পারবেন না। রুমি নিজেও ছিলেন নিরুত্তাপ, নিরুত্তর।

তবে এ বছরের মার্চে সেসব আশঙ্কা উড়ে গেল। ১০ দিনে টানা ১০টি নতুন গান প্রকাশ করে রীতিমতো তাক লাগিয়ে দেন। এগুলো প্রকাশ করেছেন নিজের ইউটিউব চ্যানেলে। এরই ধারাবাহিকতায় এবারের ঈদে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) থেকে প্রকাশ পাচ্ছে আরফিন রুমির নতুন গান ‘গভীরে নামি’। সাথে আছেন আরেক শিল্পী সাবরিনা। দ্বৈত এই গানটি লিখেছেন জাহিদ আকবর। সুর ও সংগীতায়োজনে ছিলেন আরফিন রুমি নিজেই। রোমান্টিক গল্পে গানটির ভিডিও নির্মাণ করেছেন চন্দন রায় চৌধুরী।

রুমি বললেন, ‌‘‘সৃষ্টিকর্তার প্রতি অশেষ কৃতজ্ঞতা তিনি আমাকে আবার গানে মনোযোগী করেছেন। দীর্ঘদিন সময় নিয়েই ‘গভীরে নামি’ গানটি করেছি। সাবরিনার গায়কি অসাধারণ। এই সময়ে নারী কণ্ঠের বেশ অভাব। সারবিনা সেই অভাব পূরণ করতে পারবেন বলে আমি মনে করি। আমার বিশ্বাস, শ্রোতারা গানটি পছন্দ করবেন।’’
প্রযোজনা প্রতিষ্ঠান ডিএমএস জানায়, ঈদুল আজহার বিশেষ আয়োজনে ৫ আগস্ট গানটির ভিডিও তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে। পাশাপাশি এটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক ও বাংলালিংক ভাইবে।

/এম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না
শিল্পী সমিতির নির্বাচন: কড়া নিরাপত্তায় চলছে ভোটগ্রহণ
শিল্পী সমিতির নির্বাচন: কড়া নিরাপত্তায় চলছে ভোটগ্রহণ