আরফিন রুমি সঙ্গে নতুন গায়িকা

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৫:২১, আগস্ট ০৩, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৫:৫৮, আগস্ট ০৩, ২০১৯

সাবরিনা ও রুমিলম্বা সময় গান থেকে দূরে ছিলেন আরফিন রুমি। ভক্তরা শঙ্কায় ছিলেন, প্রিয় এই শিল্পীর নতুন গান হয়তো তারা আর শুনতেই পারবেন না। রুমি নিজেও ছিলেন নিরুত্তাপ, নিরুত্তর।

তবে এ বছরের মার্চে সেসব আশঙ্কা উড়ে গেল। ১০ দিনে টানা ১০টি নতুন গান প্রকাশ করে রীতিমতো তাক লাগিয়ে দেন। এগুলো প্রকাশ করেছেন নিজের ইউটিউব চ্যানেলে। এরই ধারাবাহিকতায় এবারের ঈদে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) থেকে প্রকাশ পাচ্ছে আরফিন রুমির নতুন গান ‘গভীরে নামি’। সাথে আছেন আরেক শিল্পী সাবরিনা। দ্বৈত এই গানটি লিখেছেন জাহিদ আকবর। সুর ও সংগীতায়োজনে ছিলেন আরফিন রুমি নিজেই। রোমান্টিক গল্পে গানটির ভিডিও নির্মাণ করেছেন চন্দন রায় চৌধুরী।

রুমি বললেন, ‌‘‘সৃষ্টিকর্তার প্রতি অশেষ কৃতজ্ঞতা তিনি আমাকে আবার গানে মনোযোগী করেছেন। দীর্ঘদিন সময় নিয়েই ‘গভীরে নামি’ গানটি করেছি। সাবরিনার গায়কি অসাধারণ। এই সময়ে নারী কণ্ঠের বেশ অভাব। সারবিনা সেই অভাব পূরণ করতে পারবেন বলে আমি মনে করি। আমার বিশ্বাস, শ্রোতারা গানটি পছন্দ করবেন।’’
প্রযোজনা প্রতিষ্ঠান ডিএমএস জানায়, ঈদুল আজহার বিশেষ আয়োজনে ৫ আগস্ট গানটির ভিডিও তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে। পাশাপাশি এটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক ও বাংলালিংক ভাইবে।

/এম/

লাইভ

টপ