উপস্থাপনায় প্রথমবার পপি, সঙ্গে ফেরদৌস

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৭:২৬, আগস্ট ০৪, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৯:১৯, আগস্ট ০৪, ২০১৯

মঞ্চে ফেরদৌস ও পপিপ্রথমবারের মতো উপস্থাপনা করলেন একাধিক জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা পপি। তার সঙ্গে থাকছেন নায়ক ফেরদৌস।
আসন্ন ঈদুল আজহায় বিটিভির বিশেষ অনুষ্ঠান ‘আনন্দমেলা’ যৌথভাবে উপস্থাপনা করেছেন তারা দুজনে। সদ্য শুটিং শেষ হওয়া বিশেষ এই অনুষ্ঠানের মঞ্চে আগেও কয়েকবার দেখা মিলেছে ফেরদৌসের। তবে পপি জানালেন, শুধু আনন্দমেলাতেই নয়, পুরো ক্যারিয়ারে এবারই প্রথম তিনি উপস্থাপক হিসেবে হাজির হচ্ছেন সবার সামনে।
উপস্থাপনার পাশাপাশি ফেরদৌস-পপি দুজনে দুটি গানের সঙ্গে পারফর্ম করেছেন অনুষ্ঠানের মঞ্চে। পপি নেচেছেন তার অভিনীত ‘রানী কুঠির বাকি ইতিহাস’ ছবির ‘আমার মাঝে নেই এখন আমি’ গানের সঙ্গে। আর ফেরদৌস পারফর্ম করেছেন তার অভিনীত ‘হঠাৎ বৃষ্টি’ ছবির ‘সোনালি প্রান্তরে’ গানটির সঙ্গে।
একই অনুষ্ঠানে একটি গুজরাটি গানের সঙ্গে প্রায় ১৫ বছর পর বিটিভির ঈদ আনন্দমেলায় নৃত্য পরিবেশন করলেন অভিনেত্রী তারিন। তিনটি গানেরই কোরিওগ্রাফি করেছেন ইভান শাহরিয়ার সোহাগ।
তারিন বলেন, ‘প্রায় ১৫ বছর পর আনন্দমেলায় পারফর্ম করলাম। খুব ভালো লাগছে। আরও ভালো লাগছে বিটিভির সেট ডিজাইন, অনুষ্ঠান উপস্থাপনার পাশাপাশি প্রযুক্তিগত উন্নতি দেখে। আমার বিশ্বাস বিটিভির এই পরিবর্তন অন্য শিল্পীদেরও মুগ্ধ করবে। সবাই আবার বিটিভিমুখি হবেন। এ জন্য আমি বিটিভি মহাপরিচালককে ধন্যবাদ জানাই, আর আনন্দমেলার সার্বিক ডিজাইনের জন্য প্রযোজকের প্রশংসা না করে পারছি না।’
সহশিল্পীদের নিয়ে তারিনএদিকে প্রথম উপস্থাপনা প্রসঙ্গে পপি বলেন, ‘প্রথমবারের মতো উপস্থাপনা করলাম। শুরুতে একটু ভয় ভয় করলেও পরে দারুণ মানিয়ে নিয়েছি আমি আর ফেরদৌস। পুরো অনুষ্ঠানটি আমরা বেশ উপভোগ করেছি। আমার বিশ্বাস দর্শকরাও এবারের ঈদ আনন্দমেলা দারুণ উপভোগ করবেন।’
ফেরদৌস বলেন, ‘আনন্দমেলার উপস্থাপনা আগেও করেছি। পারফর্মেন্সও করেছি। প্রতিবার চেষ্টা করেছি ভিন্নধর্মী পারফর্মেন্স করার। এবারও সেই চেষ্টা অব্যাহত ছিল। পপির সঙ্গে উপস্থাপনাটাও দারুণ উপভোগ করেছি। নিশ্চয়ই দর্শকদেরও ভালো লাগবে এবারের ঈদ আনন্দমেলা।’
এবারের ‘আনন্দমেলা’  প্রচার হবে ঈদুল আজহার দিবাগত রাতে বিটিভির দশটার ইংরেজি সংবাদের পর। অনুষ্ঠানটি প্রযোজনা ও পরিচালনা করেছেন মাহফুজা আক্তার।

/এমএম/

লাইভ

টপ