ঈদে নাগরিক পর্দায় ২০ নাটক ১৪ সিনেমা

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৫:৩২, আগস্ট ০৬, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৭:৪৬, আগস্ট ০৬, ২০১৯

‘বোকা জামাই’ নাটকের একটি দৃশ্যঈদ আনন্দে ৭ দিনের বিশেষ আয়োজন সাজিয়েছে নাগরিক টেলিভিশন। আয়োজনে রয়েছে ২০টি নাটক (৫টি ধারাবাহিক, ১৫টি একক) এবং ১৪টি সিনেমা।
এছাড়া সপ্তাহব্যাপী এই আয়োজনে প্রতিদিন রাত ১১টা ২০ মিনিটে সরাসরি থাকছে ‘গানের মেলা’। এতে পর্যায়ক্রমে গান পরিবেশন করবেন আঁখি আলমগীর, মমতাজ, ব্যান্ড অবসকিওর, শফি মণ্ডল ও লায়লা, মুজিব পরদেশী, অপু ও লুইপা এবং সপ্তম দিন থাকছেন ন্যানসি।
এসব বিষয় জানাতে ৪ আগস্ট সংবাদ সম্মেলনের আয়োজন করে চ্যানেল কর্তৃপক্ষ। অনুষ্ঠানে এবারের ঈদ আয়োজনের বিস্তারিত তুলে ধরেন চ্যানেলটির অনুষ্ঠান প্রধান কামরুজ্জামান বাবু।
নাগরিক টিভির ঈদ ধারাবাহিক ৫টি হলো যথাক্রমে ‘বোকা জামাই’, ‘বাকির নাম ফাঁকি’, ‘এ·ফেল ফয়েজ’, ‘মিস্টার হেলানম্যান’ ও ‘তিন রাস্তার ভূত’। এরমধ্যে ‘বোকা জামাই’ চলবে ঈদের দিন থেকে শুরু করে টানা সাত দিন। প্রতিদিন সন্ধ্যা ৬টা থেকে ৬টা ৪০ মিনিট পর্যন্ত। রচনা লিটু সাখাওয়াত, পরিচালনায় এসএম শাহীন। অভিনয়ে সাজু খাদেম, আরফান আহমদে, অপর্ণা প্রমুখ।
‘বাকির নাম ফাঁকি’ ঈদের দিন থেকে শুরু করে টানা সাত দিন। প্রতিদিন সন্ধ্যা ৬টা ৪০ মিনিট থেকে ৭টা ২০ মিনিট পর্যন্ত। রচনা ও পরিচালনায় সোহাগ কাজী। অভিনয়ে মীর সাব্বির, অহনা, অলিউল হক রুমি, হায়দার আলী প্রমুখ।
‘এ·ফেল ফয়েজ’ ঈদের দিন থেকে শুরু করে টানা সাত দিন। প্রতিদিন রাত ৭টা ২০ মিনিট থেকে ৮টা পর্যন্ত। রচনা ও পরিচালনায় শামীম জামান। অভিনয়ে আ.খ.ম হাসান, শামীম জামান, সাজু খাদেম, জামিল, অহনা, জয়রাজ, অরিন, মাহা, আল মুনসুরসহ অনেকে।
‘মিস্টার হেলানম্যান’ ঈদের দিন থেকে শুরু করে টানা সাত দিন। প্রতিদিন রাত ৯টা থেকে ৯টা ৪০ মিনিট পর্যন্ত। রচনা ও পরিচালনা আদিবাসী মিজান। অভিনয়ে জাহিদ হাসান, আনিকা কবির শখ প্রমুখ।
‘তিন রাস্তার ভূত’ ঈদের দিন থেকে শুরু করে টানা সাত দিন। প্রতিদিন রাত ৯টা ৪০ থেকে ১০টা ২০ মিনিট পর্যন্ত। চিত্রনাট্য ও পরিচালনায় তারিক মুহাম্মদ হাসান। অভিনয়ে- রিয়াজ, সারিকা, চম্পা, ডা. এজাজ, দিলু, কান, তারেক স্বপন প্রমুখ।
ঈদের ১৪টি সিনেমার মধ্যে রয়েছে ঈদের দিন সকাল ১০টায় ‘তোমাকে চাই’। অভিনয়ে সালমান শাহ ও শাবনূর। দুপুর ২টা ৩০ মিনিটে ‘ফুল এন্ড ফাইনাল’। অভিনয়ে শাকিব খান ও অপু বিশ্বাস।
দ্বিতীয় দিন সকাল ১০টায় ‘স্বামী স্ত্রীর যুদ্ধ’। অভিনয়ে- মান্না, শাবনূর, পূর্ণিমা। দুপুর ২টা ৩০ মিনিটে ‘ভালোবাসলেই ঘর বাঁধা যায় না’। অভিনয়ে- শাকিব খান, রোমানা, অপু। তৃতীয় দিন সকাল ১০টায় ‘আব্বাজান’। অভিনয়ে- মান্না-সাথী। দুপুর ২টা ৩০ মিনিটে ‘বিয়ে বাড়ি’। অভিনয়ে- শাকিব খান, রোমানা।
ভালবাসলেই ঘর বাঁধা যায় নাচতুর্থ দিন সকাল ১০টায় ‘মন যেখানে হৃদয় সেখানে’। অভিনয়ে শাকিব খান-অপু বিশ্বাস। দুপুর ২টা ৩০ মিনিটে ‘সুলতান’। অভিনয়ে- মান্না-পূর্ণিমা। পঞ্চম দিন সকাল ১০টায় ‘জেল থেকে বলছি’। অভিনয়ে- মান্না-পূর্ণিমা। দুপুর ২টা ৩০ মিনিটে ‘মায়ের হাতে বেহেস্তের চাবি’। অভিনয়ে- শাকিব খান, অপু বিশ্বাস।
৬ষ্ঠ দিন সকাল ১০টায় ‘স্বপ্নের বাসর’। অভিনয়ে- শাকিব খান, শাবনূর ও রিয়াজ। দুপুর ২টা ৩০ মিনিটে ‘হৃদয় শুধু তোমার জন্য’। অভিনয়ে- শাকিব খান, শাবনূর। ৭ম দিন সকাল ১০টায় ‘আনন্দ অশ্রু’। অভিনয়ে- সালমান শাহ, শাবনূর। দুপুর ২টা ৩০ মিনিটে ‘ফুল নেবো না অশ্রু নেবো’। অভিনয়ে- শাবনূর, রিয়াজ।
অন্যদিকে একক নাটক থাকছে প্রতিদিন দুটি করে। প্রথম পর্যায়ের নাটকগুলো প্রচার হবে রাত ৮টায়। দ্বিতীয় চাঙ্কের নাটকটি প্রচার হবে রাত ১০টা ২০ মিনিট থেকে।

/এমএম/এমওএফ/

লাইভ

টপ