শুটিং বন্ধ সাবিলা নূরের!

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৭:৩৪, আগস্ট ০৬, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২৩:৪৬, আগস্ট ০৬, ২০১৯

সাবিলা নূরসামনে ঈদ। টিভি শিল্পীদের দম ফেলার ফুরসত নেই। প্রায় ২৪ ঘণ্টাই চলছে শুটিং। তবে এসবের বিপরীতে শুধু একজনেরই এসবের ব্যস্ততা নেই। বন্ধ রেখেছেন শুটিং, হয়ে আছেন একরকম গৃহবন্দি!
তিনি হলেন সাবিলা নূর।

কারণটা হলো গত প্রায় এক সপ্তাহ কাজ থেকে নিজেকে সরিয়ে রেখেছেন দেশের অন্যতম জনপ্রিয় এই টিভি তারকা। ঈদের আগ পর্যন্ত সেই অর্থে আর কোনও কাজ করবেন না বলে সিদ্ধান্ত জানিয়েছেন তিনি।
বিষয়টি শোনা যাক সাবিলার মুখেই, ‘অন্য কিছু নয়, পড়াশোনার কারণেই এই অবস্থা। আমার পরীক্ষা শুরু হয়েছে ৩ আগস্ট থেকে। তাই শুটিং আপাতত করছি না। অবশ্য এর আগেই ১২টির মতো নাটকের কাজ করা আছে। এগুলোই এবারের ঈদে প্রচার হবে।’
সাবিলা বাংলা ট্রিবিউনকে জানান, তিনি পড়ছেন আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি-বাংলাদেশ (এআইইউবি)-এ ইংরেজি বিভাগে। ৩ থেকে ৮ আগস্ট পর্যন্ত ষষ্ঠ সেমিস্টারের মিডটার্ম পরীক্ষা চলবে। তবে রুবেল হাসানের ‘রাজকুমার’ নাটকের অল্প কিছু কাজ বাকি আছে। সেটা পরীক্ষার পর যেকোনও দিন করে দেবেন তিনি।
এদিকে সাবিলা এবারের ঈদে ইমরাউল রাফাতের চারটি, মেহেদি হাসান হৃদয়ের তিনটি, সাগর জাহান, রুবেল হাসানের একটি করে মোট ১২টি নাটকে কাজ করেছেন। এসব নাটকে তার বিপরীতে আছেন মোশাররফ করিম, অপূর্ব, তৌসিফ প্রমুখ।
উল্লেখযোগ্য নাটকের নাম হলো- ‘তোমার চোখেতে’, ‘জোকার জসিম’, ‘বেটার হাফ’, ‘স্ক্রিনশট’, ‘তোমার হাজবেন্ড কি জানে’, ‘রাজকুমার’, ‘ফালতু সিরিজ’, ‘তোমার গল্পে আমি নেই’ প্রভৃতি।

/এম/এমএম/এমওএফ/

লাইভ

টপ