ঈদের যত টিভি ম্যাগাজিন অনুষ্ঠান

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৭:৫০, আগস্ট ১১, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৯:১৯, আগস্ট ১১, ২০১৯

আনন্দ মেলা: ঈদের দিন বিটিভিতে রাত ১০টা ২০ মিনিট
প্রযোজনা ও পরিচালনা মাহফুজা আক্তার। উপস্থাপনা ফেরদৌস, সাদিকা পারভিন পপি ও আল মনসুর। অনুষ্ঠানে গাইবেন ফাতেমা-তুজ-জোহরা, চিশতী বাউল ও ব্যান্ড ‘চিরকুট’। রয়েছে ফেরদৌস, পপি, শিবলী মহম্মদ ও শামীম আরা নিপার নাচ। থাকছে আরও বেশ কিছু নাট্যাংশ।
পরিবর্তন: ঈদের পরদিন বিটিভিতে রাত ১০টা ২০ মিনিট
গ্রন্থনা, পরিকল্পনা, নির্দেশনা ও উপস্থাপনা আনজাম মাসুদ। এবার রয়েছে ১৯টি পরিবেশনা। গান তিনটি। গেয়েছেন শওকত আলী ইমন, ইবরার টিপু, আরফিন রুমি, কিশোর, কর্নিয়া, বিন্দুকণা, বেলী আফরোজ, বৃষ্টি, পুলক অধিকারী, শাহরিয়ার রাফাত, জুলি ও বৃষ্টি মুত্সুদ্দী। থাকছে নৃত্যসহ নিয়মিত পরিবেশনাও।
পূরবী ঈদ আনন্দ: চ্যানেল আইতে ঈদের পরদিন সকাল ৯টা ৩০ মিনিট
উপস্থাপনায় কেকা ফেরদৌসী ও প্রতীক হাসান। বিভিন্ন গেম শোতে অংশ নিয়েছেন সাত সংগীতশিল্পী জুটি।
ভালোবাসার বাংলাদেশ: চ্যানেল আইতে ঈদের পরদিন রাত ১১টা ৪৫ মিনিট
উপস্থাপনা জিল্লুর রহমান। অতিথি রাজনীতিসহ নানা পেশার বিশিষ্টজন।
কৃষকের ঈদ আনন্দ: ঈদের ‍তৃতীয় দিন বিকাল ৪টা ৩০ মিনিট
পরিকল্পনা, পরিচালনা ও উপস্থাপনা শাইখ সিরাজ। থাকছে গ্রামের কিষান-কিষাণীদের নিয়ে চমকপ্রদ সব খেলা। এবারের পর্ব ধারণ করা হয়েছে মৌলভীবাজারের কুলাউড়া চা বাগানে।
পাঁচফোড়ন: ঈদের তৃতীয় দিন এটিএন বাংলায় রাত ১০টা ৩০ মিনিট
নির্মাণে ফাগুন অডিও ভিশন। উপস্থাপনায় মীর সাব্বির ও সাজু খাদেম। দুই বন্ধুর আলাপে উঠে আসবে কোরবানির ঈদ ঘিরে মজার সব আলোচনা। থাকবে তিনটি গান। একটি গেয়েছেন বাউল শফি মণ্ডল। রবি চৌধুরী ও আঁখি আলমগীরের দ্বৈত একটি, অন্যটি বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের কোরবানি দেওয়া নিয়ে। এর সঙ্গে নেচেছেন একদল নৃত্যশিল্পী। এছাড়া থাকবে দুটি প্রতিবেদনসহ নানা পরিবেশনা।

/এমএম/এমওএফ/

লাইভ

টপ