X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

মি. ওয়ার্ল্ডের সেরা ৩০-এ ফাহিম

বিনোদন রিপোর্ট
২০ আগস্ট ২০১৯, ১৮:০২আপডেট : ২১ আগস্ট ২০১৯, ১৪:৫৭

ফাহিম আগামী ২৩ আগস্ট ফিলিপাইনের রাজধানী ম্যানিলায় হতে যাচ্ছে মিস্টার ওয়ার্ল্ডের চূড়ান্ত প্রতিযোগিতা। আর এতে লাল-সবুজের প্রতিনিধিত্ব করতে যাচ্ছেন মাহাদী হাসান ফাহিম। ফিলিপাইনে নিজ ঘরের দেওয়ালে বাংলাদেশের পতাকা টানাচ্ছেন ফাহিম’
ইতোমধ্যে তিনি প্রতিযোগিতার সেরা ৩০-এ স্থান করে নিয়েছেন। আর পারফর্মেন্সের বিবেচনায় বেশ ভালো অবস্থানে আছেন এই বাংলাদেশি যুবক।
জানা যায়, ৩০ জনের পাঁচটি গ্রুপের সেরাদের নির্বাচন চলছে। এগুলো হলো- স্পোর্টস, এক্সট্রিম, মডেল, মাল্টিমিডিয়া ও ট্যালেন্ট হান্ট।
এখান থেকে সেরা পাঁচজন ও বিচারকদের তরফ থেকে সাতজন মোট ১২ জন সেমিফাইনালে যাবে। এরপর ২৩ আগস্ট রাতে হবে চূড়ান্ত প্রতিযোগিতা। সেই মঞ্চে যাওয়ার জন্য ফাহিমের প্রয়োজন ভোট। 
ফাহিম বলেন, ‘সবার কাছে আমি অনেক কৃতজ্ঞ। আমাকে এতো ভালোবাসার জন্য; সমর্থনের জন্য। সোশাল মিডিয়াতে আপনাদের অনেক সমর্থন পাচ্ছি, আমি খুবই খুশি। এবার আরেকটু বেশি সক্রিয় হতে হবে। আমাকে ভোট করতে হবে।’
বেশ কিছু মাধ্যমের একটি ব্যবহার করে ফাহিমকে ভোট করা যাবে। তাকে সেরাদের সেরা করতে ভোট করা যাবে ২১ আগস্ট পর্যন্ত। অনলাইন ভোটের জন্য লিংক:
https://www.missworld.com/#/contestants/5568

ফেসবুক, জিমেইল অথবা ইনস্ট্রাগ্রামের মাধ্যমে লগইন করে ভোট করতে হবে। সেই সাথে ফেসবুক পেজ, https://www.facebook.com/Mr-World-Bangladesh-2115223965257773/ এ ফাহিমের সব পোস্ট লাইক ও কমেন্টও করতে হবে। এগুলোও ভোটের রেটিং বাড়াবে।
পাশাপাশি ইনস্ট্রাগ্রাম অফিসিয়াল পেজে (Instagram - Mrworld.official) টেক্সট করে ফাহিমের একটা ছবি পাঠাতে হবে এবং লিখতে হবে, ‘সাপোর্টিং বাংলাদেশ’। ফিলিপাইনো শিশুদের সঙ্গে ফাহিম
২৩ আগস্ট ফিলিপাইনের রাজধানী ম্যানিলায় বাংলাদেশ সময় বিকেল পাঁচটায় শুরু হবে মিস্টার ওয়ার্ল্ড প্রতিযোগিতার গ্রান্ড ফিনালে। অনুষ্ঠানটি সরাসরি প্রচার করবে জুম টেলিভিশন। রবিবার সন্ধ্যায় এমনটাই জানিয়েছেন মিস্টার ওয়ার্ল্ড প্রতিযোগিতায় বাংলাদেশ অংশের অনুমোদিত আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী।
এবারের মিস্টার বাংলাদেশে দেড় শতাধিক দেশ অংশ নেয়। সেখানে থেকে সেরা ৭২-্রএর পর এখন ৩০ জনের লড়াই চলছে। প্রতিযোগীদের সঙ্গে ফাহিম

/এম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা