২০ দিনের ছুটিতে কানাডা গেলেন মোশাররফ করিম

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৭:২৫, আগস্ট ২২, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৬:৫৯, আগস্ট ২৩, ২০১৯

মোশাররফ করিম ও স্ত্রী জুঁই২১ আগস্ট দিবাগত মধ্যরাতে জন্মদিনের কেক কেটে আজ (২২ আগস্ট) ভোরে কানাডার উদ্দেশে যাত্রা করলেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। পরিবারের সঙ্গে অবসর কাটাতেই তার এই বিদেশ ভ্রমণ। কানাডায় থাকবেন ২০ দিন।

দীর্ঘদিন জনপ্রিয়তার শীর্ষে থাকা এই অভিনেতার জন্মদিনে বরাবরই তার ভক্তরা বিশেষ কিছু করে থাকে। এবার তারা বলিউডের ‘ফ্যান’ ছবির ‘জাবরা ফ্যান’-এর আদলে একটি গান তৈরি করেছেন প্রিয় অভিনেতার জন্য।
এদিকে ভক্তরা ছাড়াও পরিবারের সাথে কেক কেটে দিনটি শুরু করেছেন মোশাররফ করিম। ২১ আগস্ট মধ্যরাতে বনানীর একটি রেস্টুরেন্টে শুভানুধ্যায়ীদের আয়োজনে কেক কাটেন তিনি। তারপর পরিবারের পক্ষ থেকেও কেক কাটার আয়োজন হয়। এ সময় তার অফিসিয়াল ফেসবুক পেজ থেকে লাইভেও আসেন মোশাররফ করিম। ভক্তদের কাছ থেকে নিজের ও পরিবারের জন্য দোয়া চান।
এবারের জন্মদিনের ছুটি কাটাতে ২২ আগস্ট ভোর ছয়টার ফ্লাইটে কানাডার উদ্দেশে রওনা হয়েছেন তিনি। সেখানে তিনি টানা ২০ দিন ছুটি কাটাবেন।
১৯৭১ সালের এই দিনে (২২ আগস্ট) ঢাকায় জন্ম নেন মোশাররফ করিম। বেড়ে ওঠেন বরিশালের পিঙ্গলাকাঠি গ্রামে। তারপর ঢাকায় এসে থিয়েটার চর্চা শুরু করেন। এরইমধ্যে সুযোগ হয় টেলিভিশনে অভিনয়ের। তারপর গত এক যুগ ধরে অভিনয় করছেন টেলিভিশনে। ধরে রেখেছেন শীর্ষ আসন।

/এম/এমওএফ/

লাইভ

টপ