X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৭ বৈশাখ ১৪৩১

দেখা গেল ‘মায়াবতী’র মায়া বেগমকে (ভিডিও)

বিনোদন রিপোর্ট
২২ আগস্ট ২০১৯, ২০:১২আপডেট : ২৩ আগস্ট ২০১৯, ১৭:২২

টিজারের একটি দৃশ্যে তিশা ১৩ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে অরুণ চৌধুরীর ছবি ‘ময়াবতী’। তবে তার আগেই দেখা গেল এই ছবির অন্যতম চরিত্র মায়া বেগমকে।
বৃহস্পতিবার (২২ আগস্ট) অন্তর্জালে উন্মুক্ত হলো ছবিটির টিজার। দেড় মিনিটের এই সারমর্ম ভিডিওতে উঠে আসে মায়ার জীবনে ঘটে যাওয়া আনন্দ-বেদনার নানা দৃশ্য। এটুকু স্পষ্ট—গল্পটা প্রেমের, তবে সেটি নীল বেদনায় আঁকা।
মায়া চরিত্রে অনবদ্য অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা। ট্রেলার থেকে সেটা আগাম অনুমান করা যায়। এতে তিশার বিপরীতে আছেন ইয়াশ রোহান। আরও আছেন ফজলুর রহমান বাবু, রাইসুল ইসলাম আসাদ, দিলারা জামান, মামুনুর রশীদ, ওয়াহিদা মল্লিক জলি, আফরোজা বানু, অরুণা বিশ্বাস, তানভীর হোসেন প্রবাল, আগুন প্রমুখ।  
আনোয়ার আজাদ ফিল্মস ও অনন্য সৃষ্টি ভিশন প্রযোজিত এই ছবিটির পরিবেশনায় আছে জাজ মাল্টিমিডিয়া।
প্রায় ৮০০ নাটকের নির্মাতা অরুণ চৌধুরীর কাহিনি ও চিত্রনাট্যে গত বছর মুক্তি পেয়েছিল ‘আলতাবানু’ চলচ্চিত্রটি। সে হিসেবে ‘মায়াবতী’ তার দ্বিতীয় চলচ্চিত্র। গত ১৭ জুন সেন্সর সনদপত্র পাওয়ার পরপরই নির্ধারিত হয়, আসছে ১৩ সেপ্টেম্বর মুক্তি পাবে ‘মায়াবতী’।
২ ঘণ্টা ২০ মিনিট ব্যাপ্তির এ ছবির গল্প সম্পর্কে অরুণ চৌধুরী জানান, ‘ওমেন ট্রাফিকিং’-এর মতো বিষয়কে ঘিরে এর চিত্রনাট্য তৈরি করেছেন তিনি। ‘মায়া’ নামের এক কিশোরী ছোটবেলায় মায়ের কাছ থেকে চুরি হয়ে বিক্রি হয় দৌলতদিয়ার রেডলাইট এরিয়ায়। সেখানে বেড়ে ওঠা, সংগীত গুরু খোদাবক্সের সাথে গুরু-শিষ্য সম্পর্ক ও ব্যারিস্টার পুত্রের সাথে মায়ার প্রেম নিয়ে সংগীতনির্ভর ছবি ‘মায়াবতী’।


গল্পের প্রতি বিশ্বস্ততার কারণে দৌলতদিয়ার রেডলাইট এরিয়ায় শুটিং করেছেন এ ছবির শিল্পী-কলাকুশলীরা। এ চলচ্চিত্রের মাধ্যমে অভিনেত্রী তিশা এবারই প্রথম কোনও চলচ্চিত্রের নাম ভূমিকায় অভিনয় করলেন।
‘স্বপ্নজাল’ নায়ক ইয়াশ রোহানের বিপরীতেও তিশার এটি প্রথম চলচ্চিত্র। ছবির চিত্রগ্রহণে ছিলেন তানভীর আনজুম। নির্মাতা সূত্রে জানা গেছে, দেশে মুক্তি পাবার পর বিশ্বের বিভিন্ন দেশে ‘মায়াবতী’ ছড়িয়ে দেওয়ার প্রস্তুতিও শুরু হয়েছে।

/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
শিল্পী সমিতির নির্বাচন: সভাপতি মিশা, সম্পাদক ডিপজল
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!