শাকিব খানের নতুন নায়িকা আরিয়ানা

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৩:২৩, আগস্ট ২৫, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৭:১০, আগস্ট ২৫, ২০১৯

শাকিব খান ও আরিয়ানা জামানঅপু অধ্যায়ের ইতি টেনে ভালোই চমকের মধ্যে রেখেছেন শাকিব খান। বুবলীকে প্রতিষ্ঠিত করার ফাঁকে নিয়মিত বিরতিতে তিনি উপহার দিচ্ছেন নতুন নতুন নায়িকা।
সেই ধারাবাহিকতায় আবার নতুন নায়িকাকে নিয়ে হাজির হচ্ছেন শাকিব খান। নাম আরিয়ানা জামান। জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা কাজী হায়াতের ‘বীর’ ছবিতে একসঙ্গে দেখা যাবে শাকিব-আরিয়ানার রসায়ন।
তবে এই ছবির প্রধান নায়িকা হিসেবে থাকছেন শবনম বুবলী। গত মাসে ছবিটির শুটিং শুরু হয় শাকিব খান ও বুবলীকে নিয়ে।
শনিবার (২৪ আগস্ট) নতুন নায়িকা আরিয়ানার সঙ্গে আনুষ্ঠানিকভাবে চুক্তি সম্পন্ন করেছে ‘বীর’ সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান এস কে ফিল্মস। এমনটাই জানান, ছবির সহ-প্রযোজক এমডি ইকবাল।
নবাগত নায়িকা আরিয়ানা জামান বলেন, ‘আমি এতদিন নিজেকে প্রস্তুত করছিলাম সিনেমার জন্য। এরমধ্যে অনেক সিনেমার অফার এসেছিলো। কিন্তু অপেক্ষা করছিলাম ভালো একটি কাজের জন্য। অবশেষে সুন্দর একটি চরিত্র পেয়েছি, যেখানে নিজেকে প্রমাণের সুযোগ পাবো।’
প্রযোজক ইকবাল বলেন, ‘ছবির ১০ শতাংশ কাজ হয়েছে এরমধ্যে। আগামী মাসের শেষে আবার শুরু হবে। তখন অংশ নেবেন আরিয়ানা। আমরা টানা কাজ করে এর দৃশ্যধারণ শেষ করবো।’
প্রসঙ্গত, আরিয়ানা জামান বেশ কয়েক বছর ধরে মডেলিংয়ে যুক্ত। দেশের নামিদামি অনেক ব্র্যান্ডের হয়ে কাজের অভিজ্ঞতা আছে তার। তবে বড়পর্দায় এবারই প্রথম কাজ করতে যাচ্ছেন।

/এম/এমএম/এমওএফ/

লাইভ

টপ