চাঁদপুরে সেলিমের ‘পাপ-পুণ্য’, সঙ্গে মিমি-চঞ্চল, সিয়াম এবং...

Send
সুধাময় সরকার
প্রকাশিত : ১৮:৩০, আগস্ট ২৫, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২০:২৬, আগস্ট ২৫, ২০১৯

চঞ্চল চৌধুরী, গিয়াস উদ্দিন সেলিম, আফসানা মিমি ও সিয়াম আহমেদসোমবার (২৬ আগস্ট) থেকে শুরু হচ্ছে গিয়াস উদ্দিন সেলিমের তৃতীয় ছবি ‘পাপ-পুণ্য’র শুটিং।

এরইমধ্যে পুরো ইউনিট তাঁবু টেনেছে চাঁদপুরে। যেখানে যুক্ত হয়েছেন ছবির প্রধান তিন চরিত্র আফসানা মিমি, চঞ্চল চৌধুরী ও সিয়াম আহমেদ। সঙ্গে রয়েছে এক নবাগতাও। যিনি একটি রিয়েলিটি শো থেকে উঠে এসেছেন বলে জানা গেছে বিশ্বস্ত সূত্রে। সেলিমের প্রথম ছবি ‘মনপুরা’য় ফারহানা মিলি, দ্বিতীয় ছবি ‘স্বপ্নজাল’-এ ইয়াশ রোহানের পর এবারের ছবির অন্যতম উপহার এই নতুন মুখ। মূলত সে কারণেই, বিষয়টি নিয়ে বেশ গোপন থাকছেন সংশ্লিষ্টরা। বলছেন না আগাম কিছুই।

যেখানে চঞ্চলের বিপরীতে দেখা যাবে আফসানা মিমিকে আর সিয়ামের বিপরীতে ওই নবাগতাকে।
নবাগতা প্রসঙ্গ এড়িয়ে গিয়ে গিয়াস উদ্দিন সেলিম শুধু এটুকু জানান, ‘কাল (২৬ আগস্ট) থেকে শুটিং শুরু হচ্ছে ছবিটির। সবার দোয়া চাই।’
‘মনপুরা’ ইতিহাসের টানা ১০ বছর পর নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম ও অভিনেতা চঞ্চল চৌধুরী আবার একসঙ্গে সিনেমায় কাজ করছেন ‘পাপ-পুণ্য’র মধ্য দিয়ে। অন্যদিকে টিভি প্রোডাকশনে আফসানা মিমি ও গিয়াস উদ্দিন সেলিম জুটির অসংখ্য জনপ্রিয় কাজ রয়েছে। তবে সিনেমায় তাদের একসঙ্গে উপস্থিতি এবারই প্রথম ঘটছে।
চলচ্চিত্রটিতে অন্যান্য চরিত্রে আরও অভিনয় করছেন মামুনুর রশীদ, ফজলুর রহমান বাবু, গাউসুল আলম শাওন, ফারজানা চুমকি প্রমুখ।
ছবিটি প্রসঙ্গে নির্মাতা সেলিমের ভাষ্য এমন, ‘আগে যে দুটি ছবি বানিয়েছি, এ ছবিটির কনসেপ্ট তার থেকে আলাদা। মানুষের মৌলিক তাড়না নিয়েই চলচ্চিত্রটির কাহিনি। বাকিটা নির্ভর করছে শুটিংয়ের ওপর।’
‘মনপুরা’র পর মাঝের ১০ বছরে গিয়াস উদ্দিন সেলিম মাত্র একটি ছবিই নির্মাণ করেছেন। পরীমনি ও ইয়াশ রোহানকে নিয়ে নির্মিত ‘স্বপ্নজাল’ ছবিটি প্রশংসা কুড়ালেও বাণিজ্যিক বিচারে তেমন এগুতে পারেনি। অন্যদিকে ‘মনপুরা’র মতোই সিনেমা অধ্যায়ে গেল ১০ বছরে ভালোই ভেলকি দেখিয়েছেন চঞ্চল চৌধুরী। যার সর্বশেষ উদাহরণ ‘দেবী’, তারও আগে ‘আয়নাবাজি’।
অন্যদিকে ২০০৯ সালে হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে মোরশেদুল ইসলামের ‘প্রিয়তমেষু’ চলচ্চিত্রে অভিনয় করেন আফসানা মিমি।

/এমএম/এমওএফ/

লাইভ

টপ