X
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
১৪ চৈত্র ১৪৩০

‘বাহুবলী’ নয়, ‘২.০’-কে পেছনে ফেলল ‘সাহো’

বিনোদন রিপোর্ট
০২ সেপ্টেম্বর ২০১৯, ১৬:৪৯আপডেট : ০২ সেপ্টেম্বর ২০১৯, ১৭:২৯

২.০, সাহো ও বাহুবলী-২ এর দৃশ্য প্রভাস ও শ্রদ্ধা কাপুরের ‘সাহো’ সমালোচকদের মন কাড়তে না পারলেও বক্স-অফিস ভরিয়ে তুলছেন রুপিতে। বিশ্বব্যাপী ছবিটি ৩শ কোটি রুপি আয় করেছে। 
এছাড়াও মুক্তির প্রথম তিন দিন বা প্রথম সপ্তাহান্তে হিন্দি সংস্করণে তাদের আয় ছাড়িয়ে গেছে তামিল সুপারস্টার রজনীকান্তের ‘২.০’কে। তবে এক্ষেত্রে শীর্ষে আছে পুরনো ছবি প্রভাসের ‘বাহুবলী-২’।

‘সাহো’ ভারতে হিন্দি সংস্করণে প্রথম তিন দিনে আয় করেছে ৭৯ কোটি রুপি। সেখানে ‘২.০’-এর আয় ছিল ৬১.২৯ কোটি রুপি। আর শীর্ষে থাকা ‘বাহুবলী-২’ ঘরে তুলেছিল ১৭৮.২৮ কোটি রুপি। 
অন্যদিকে সালমান ও ক্যাটরিনার ‌‘ভারত' ৯০ কোটি রুপি সপ্তাহান্তে পেলেও এটি মুক্তি দেওয়া হয়েছিল সপ্তাহের মাঝামাঝি সময়ে। সাহোর একটি দৃশ্য

এদিকে ‘সাহো’ ছবিটি তুমুল সমালোচনায় পড়েছে। অনেকে এটিকে সময়ের অপচয় বলেও মন্তব্য করেছেন। বিশ্লেষক শর্মিষ্ঠা গোস্বামী বলেছেন, প্রভাসের জন্যই মূলত হলেও দর্শক ‘সাহো’ সিনেমাটি দেখছেন।
প্রভাস আঞ্চলিক ছবির তারকা। এদিক দিয়ে আলাদা সুবিধাও আছে তার। কারণ, হিন্দি বাদে তামিল-তেলেগুরও ভালো সমর্থন পাচ্ছেন প্রভাস। ছবিটি প্রথম দুই দিনে সব সংস্করণ মিলিয়ে আয় করেছে ১৩৩ কোটি রুপি। শুধু ভারতে নয়, ‘সাহো’ বিশ্বব্যাপীও দারুণ করছে। তিন দিনে ২৯৬ কোটি রুপি আয় করেছে ছবিটি।

এছাড়াও ৩৫০ কোটি রুপি বাজেটের অ্যাকশন থ্রিলার ছবিটি মুক্তির আগেই ৩২০ কোটি রুপি ব্যবসা করে ফেলেছে। তাই সব মিলিয়ে সুজিত পরিচালিত এ সিনেমাটি চলতি বছরের সেরা ব্যবসাসফল চলচ্চিত্র হতে যাচ্ছে।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

/এম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং দ্বৈরথ
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং দ্বৈরথ
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!
সমুদ্র সৈকতে জোভান-সাফার ‘অনন্ত প্রেম’!
সমুদ্র সৈকতে জোভান-সাফার ‘অনন্ত প্রেম’!
যুক্তরাষ্ট্রে নোমান রবিনের ‘ছাই থেকে ফুল’
যুক্তরাষ্ট্রে নোমান রবিনের ‘ছাই থেকে ফুল’
২৪ বছর পরে আবার একসঙ্গে...
২৪ বছর পরে আবার একসঙ্গে...