সালমান শাহ'র চলচ্চিত্রের গান গাইবেন সাব্বির-লুইপা

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ০০:০২, সেপ্টেম্বর ০৩, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৬:৪৯, সেপ্টেম্বর ০৩, ২০১৯

সালমান শাহ, লুইপা ও সাব্বিরআগামী ৬ সেপ্টেম্বর বাংলা চলচ্চিত্রের বরপুত্র সালমান শাহর মৃত্যুবার্ষিকী। তাকে স্মরণে বেসরকারি টিভি চ্যানেল বাংলাভিশন আয়োজন করেছে বিশেষ অনুষ্ঠান
থাকছে ফোনোলাইভ স্টুডিও কনসার্ট ‘মিউজিক ক্লাব’-এর বিশেষ পর্ব। যেখানে সালমান শাহ অভিনীত চলচ্চিত্রের গান গাইবেন সংগীতশিল্পী সাব্বির ও লুইপা।
বাংলাভিশন জানায়, সরাসরি সম্প্রচারিত এই অনুষ্ঠানে দর্শকরা ফোন করে অতিথির সঙ্গে কথা বলার পাশাপাশি গানের অনুরোধ করতে পারবেন। এছাড়াও শিল্পীরা কথা বলবেন সালমান শাহকে নিয়ে।

সাব্বির বলেন, ‌‘আমার পছন্দের নায়ক হলেন সালমান শাহ। তার চলচ্চিত্রের গান গাওয়াটা আমার জন্য সম্মানের।’
‘মিউজিক ক্লাব’-এর এই পর্বটি সম্প্রচার হবে ৪ সেপ্টেম্বর রাত ১১টা ২৫ মিনিটে। অনুষ্ঠানটি প্রযোজনা করছেন নাহিদ আহমেদ বিপ্লব।
সালমান শাহকে বলা হয় ৯০ দশকের শ্রেষ্ঠ নায়ক। টেলিভিশনেও তার অভিনীত বেশ কিছু নাটক জনপ্রিয়তা পায়। ১৯৯৩ সালে সালমান শাহ অভিনীত প্রথম চলচ্চিত্র ‘কেয়ামত থেকে কেয়ামত’ মুক্তি পায়। একই ছবির মাধ্যমে নায়িকা মৌসুমী ও গায়ক আগুনের অভিষেক হয়।
এরপর মাত্র চার বছরে সালমান শাহ সর্বমোট ২৭টি চলচ্চিত্রে অভিনয় করেন, যার সবক’টিই ছিল ব্যবসাসফল। ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর তিনি না ফেরার দেশে চলে যান। তার মৃত্যুরহস্য আজও কাটেনি। মামলা চলছে এখনও।

/এম/এমওএফ/

লাইভ

টপ