সাবিনা ইয়াসমিনের জন্মদিনে উপস্থাপনায় আফজাল হোসেন

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১২:৫৮, সেপ্টেম্বর ০৩, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৬:৫৬, সেপ্টেম্বর ০৩, ২০১৯

সাবিনা ইয়াসমিন ও আফজাল হোসেনসাবিনা ইয়াসমিন বাংলা গানের জগতে জীবন্ত এক কিংবদন্তি শিল্পীর নাম। কোকিলকণ্ঠী খ্যাত এ গায়িকার জন্মদিন ৪ সেপ্টেম্বর। জনপ্রিয় এ শিল্পীকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে চ্যানেল আই ‘তারকাকথন’-এর বিশেষ পর্ব প্রচার করবে।
তবে নিয়মিত উপস্থাপকরা নন, এটির উপস্থাপনায় থাকছে চমক। কারণ, সাবিনাকে সম্মান জানিয়ে এটি সঞ্চালনায় থাকবেন নন্দিত অভিনেতা ও নির্মাতা আফজাল হোসেন।
চ্যানেল আই জানায়, পুরো আয়োজনটির জন্য বিশেষ পরিকল্পনা করেছে তারা। ওইদিন লালগালিচা সংবর্ধনা দেওয়া হবে সাবিনা ইয়াসমিনকে।

দুপুর সাড়ে ১২টায় অনুষ্ঠিতব্য ‘তারকাকথন’ অনুষ্ঠানে উপস্থিত থেকে সাবিনা তার সংগীতজীবনের গল্পগাথা তুলে ধরবেন দর্শক আর ভক্তদের কাছে। অনুষ্ঠানটি প্রযোজনা করবেন অনন্যা রুমা।
এছাড়াও একই দিন সকাল সাড়ে ৭টায় ‘গানে গানে সকাল শুরু' অনুষ্ঠানে সাবিনার জনপ্রিয় গান পরিবেশন করা হবে। এতে অংশ নেবেন তারই সৃষ্টি ‘সেরাকণ্ঠ’ শিল্পী ঝিলিক। দুপুর ১টা ৫ মিনিটে ‘এবং সিনেমার গান’-এ প্রচার হবে সাবিনার কালজয়ী কিছু গান নিয়ে বিশেষ পর্ব।

দশ হাজারের বেশি গানে কণ্ঠ দেওয়া শিল্পী সাবিনা ইয়াসমিন। তার জন্ম ঢাকায়। সংগীতে বিশেষ অবদানের জন্য তিনি ১৯৯৬ সালে স্বাধীনতা পদক এবং ১৯৮৪ সালে একুশে পদকে ভূষিত হয়েছেন। বাংলা সিনেমায় প্লে­ব্যাক গায়িকা হিসেবে সবচেয়ে বেশি পরিচিত সাবিনা। সেরা নারী প্লে­ব্যাক কণ্ঠের জন্য ১৩ বার বাংলাদেশ জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়ে তিনি রেকর্ড করেছেন।

/এম/এমওএফ/

লাইভ

টপ