X
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
১৪ চৈত্র ১৪৩০

শুরু হলো ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’

বিনোদন রিপোর্ট
০৫ সেপ্টেম্বর ২০১৯, ১৮:২৮আপডেট : ০৬ সেপ্টেম্বর ২০১৯, ১৩:২১

আয়োজনটি তুলে ধরছেন সৈকত সালাউদ্দিন শুরু হলো ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর নিবন্ধন। আজ (৫ সেপ্টেম্বর) থেকে এটি চলবে ৮ সেপ্টেম্বর পর্যন্ত। এরপর শুরু হবে অডিশন। 
রাজধানীর ডেইলি স্টার ভবনে আজ বিকালে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এমনটাই জানায় আয়োজক প্রতিষ্ঠান অমিকন এন্টারটেইনমেন্ট।
এতে আয়োজন উপদেষ্টা সৈকত সালাউদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেহেদি হাসান, অপু খন্দকার, মিস্টার বাংলাদেশ মেহেদি হাসান ফাহিম।

অমিকন জানায়, আগামী ৯ সেপ্টেম্বর থেকে অডিশন শুরু হবে। ৪ অক্টোবর গ্র্যান্ড ফিনালের মাধ্যমে বেছে নেওয়া হবে সেরা জনকে। তিনি ইংল্যান্ডে মূল আসর মিস ওয়ার্ল্ডে লাল-সবুজের প্রতিনিধিত্ব করবেন। কাঙ্ক্ষিত এ মঞ্চে যেতে হলে করতে হবে নিবন্ধন। আর এটি করা যাবে এই ঠিকানায়- https://missworldbangladesh.com/application-form/ । অনুষ্ঠানের কথা বলছেন মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯ ফাহিম
লন্ডনে এবার বসছে মিস ওয়ার্ল্ডের ৬৯তম আসরটি। আগামী ১৪ ডিসেম্বর হবে চূড়ান্ত পর্ব। তখনই বিশ্ব দেখবে এ বছরের সেরা সুন্দরীকে। এখন পর্যন্ত ৬৯টি দেশ মিস ওয়ার্ল্ডের জন্য তাদের প্রতিনিধি চূড়ান্ত করেছে।
উল্লেখ্য, ১৯৯৪ সালে প্রথম মিস বাংলাদেশ অংশ নেন বিশ্বসুন্দরী প্রতিযোগিতায়। তিনি ছিলেন আনিকা তাহের। এরপর ইয়াসমিন বিলকিস সাথী (১৯৯৫), রেহনুমা দিলরুবা চিত্রা (১৯৯৬), শায়লা সিমি (১৯৯৮), তানিয়া রহমান তন্বী (১৯৯৯), সোনিয়া গাজী (২০০০), তাবাসসুম ফেরদৌস শাওন (২০০১) মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করেছিলেন।

দেড় যুগ পর অন্তর শোবিজ মিস ওয়ার্ল্ডে প্রতিনিধি পাঠানোর উদ্যোগ নেয়। আয়োজন করে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ। ২০১৭ সালে এটি হন জেসিয়া ইসলাম। তার ২০১৮ সালে জান্নাতুল ফেরদৌস ঐশী দেশসেরা হয়ে মিস ওয়ার্ল্ডের মঞ্চ ঘুরে এসেছেন। অনুষ্ঠানের মধ্যে আয়োজকরা

/এমএম/এম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং দ্বৈরথ
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং দ্বৈরথ
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!
সমুদ্র সৈকতে জোভান-সাফার ‘অনন্ত প্রেম’!
সমুদ্র সৈকতে জোভান-সাফার ‘অনন্ত প্রেম’!
যুক্তরাষ্ট্রে নোমান রবিনের ‘ছাই থেকে ফুল’
যুক্তরাষ্ট্রে নোমান রবিনের ‘ছাই থেকে ফুল’
২৪ বছর পরে আবার একসঙ্গে...
২৪ বছর পরে আবার একসঙ্গে...