বৃষ্টিতে সাইকেল চালিয়ে শুটিংয়ে সালমান

Send
বিনোদন ডেস্ক
প্রকাশিত : ০০:০০, সেপ্টেম্বর ০৮, ২০১৯ | সর্বশেষ আপডেট : ০০:১১, সেপ্টেম্বর ০৮, ২০১৯

সাইকেলে সালমান খানবলিউড সুপারস্টার সালমান খান ‘দাবাং থ্রি’ ছবির শুটিং নিয়ে খুব ব্যস্ত। এখন ভারতের মুম্বাইয়ে এর শেষ ধাপের কাজ চলছে। কিন্তু দুই দিন ধরে শহরটিতে মুষলধারে বৃষ্টি হচ্ছে। এ কারণে গাড়ি নিয়ে বের হওয়া ঝক্কির।
কিন্তু সালমান তো বসে থাকার পাত্র নন! তাই সাইকেল চালিয়ে ঠিকই সময় অনুযায়ী সেটে চলে গেলেন তিনি। মুম্বাইয়ের রাস্তায় দ্বিচক্রযান চালানোর একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন ৫৩ বছর বয়সী এই অভিনেতা।

সাইকেলে কালো জ্যাকেট ও শর্টস পরা সালমানকে দেখে সিগন্যালে কয়েকজন ভক্ত সেলফি তোলার বায়না ধরেন। ‘বজরঙ্গি ভাইজান’ও তাদের আবদার মিটিয়েছেন হাসিমুখে।

‘দাবাং থ্রি’ পরিচালনা করছেন প্রভু দেবা। এতে আরও অভিনয় করছেন সোনাক্ষী সিনহা, মহেশ মাঞ্জরেকারের মেয়ে সাই, আরবাজ খান, প্রমোদ খান্না, সুদীপ। ছবিটি মুক্তি পাবে এ বছরের ২০ ডিসেম্বর।

এদিকে প্রভু দেবা পরিচালিত ‘ওয়ান্টেড’ ছবির সিক্যুয়েলে অভিনয়ের সিদ্ধান্ত নিয়েছেন সালমান। পরিচালক একই থাকলেও নামে থাকবে নতুনত্ব।

তবে সমালোচনা ঠিকই ছায়ার মতো লেগে আছে সালমানের। বোন অর্পিতার আয়োজনে গণপতি উৎসবের একটি অনুষ্ঠানে সল্লুর ধূমপান করার ভিডিও ভাইরাল হয়েছে। এ নিয়ে ভক্তরা হতাশ।

অন্যদিকে সালমানের বিরুদ্ধে এক সাংবাদিকের অভিযোগ তদন্ত করার নির্দেশ দিয়েছেন ভারতের একটি আদালত। গত ২৪ এপ্রিল বলিউড সুপারস্টারকে সড়কে সাইকেল চালাতে দেখে ভিডিও করেছিলেন ওই ব্যক্তি। কিন্তু অনুমতি ছাড়া এ কাজ করায় তাকে শাসিয়েছেন সালমান ও তার দেহরক্ষীরা। কিন্তু ওই সাংবাদিকের দাবি, তিনি অনুমতি নিয়েই ভিডিও করেছিলেন।  

সূত্র: বলিউড হাঙ্গামা, টাইমস অব ইন্ডিয়া

/জেডএল/এমএম/

লাইভ

টপ