ঘুমের মধ্যে হাঁটেন ইলিয়েনা!

Send
বিনোদন ডেস্ক
প্রকাশিত : ১৩:০০, সেপ্টেম্বর ১৫, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৩:২৯, সেপ্টেম্বর ১৫, ২০১৯

ইলিয়েনা ডি’ক্রুজবলিউড অভিনেত্রী ইলিয়েনা ডি’ক্রুজের ধারণা, রাতে ঘুমানোর সময় তিনি হাঁটেন! তবে এটা মানতে মন চায় না তার। কিন্তু প্রায়ই রাতে পায়ে আঘাত পেয়ে ঘুম ভেঙে যায় তার। পরে সেখানে ক্ষত সৃষ্টি হয়। এ রহস্যের কূলকিনারা করতে পারছেন না তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে ভক্তদের সঙ্গে ঘুম নিয়ে উদ্বেগের কথা শেয়ার করেছেন ইলিয়েনা। শনিবার (১৪ সেপ্টেম্বর) তিনি লিখেছেন, ‘ধরেই নিয়েছিলাম আমি ঘুমানোর সময় হাঁটি! হয়তো তাই। পায়ে আঘাত লেগে আমার ঘুম ভাঙার ব্যাখ্যা আর কী হতে পারে।’

ইলিয়েনার এমন পোস্ট দেখে ভক্তরা উদ্বিগ্ন হয়ে পড়েছেন। তাদের মধ্যে একজন বেডরুমে ভিডিও ক্যামেরা স্থাপনের পরামর্শ দিয়েছেন ৩২ বছর বয়সী এই তারকাকে।

আরেকজনের পরামর্শ, ঘুমানোর আগে জাজিম ও খাটের কোণা ভালোভাবে পরখ করে দেখতে পারেন ইলিয়েনা।

ইলিয়েনা ডি’ক্রুজবলিউডের এই আবেদনময়ীর পোস্টে একজন জানতে চেয়েছেন, ঘুম ভাঙার পর যেখানে ঘুমিয়েছিলেন সেখানেই থাকেন নাকি নিজেকে অন্য কোথাও দেখেন। যদি স্থান পরিবর্তন হয় তাহলে আপনি ঘুমের মধ্যে হাঁটেন। অন্যথায় আপনার ওপর ভূতের দৃষ্টি পড়েছে!’

আরও একজনের মন্তব্য, ‘আপনি ভূতগ্রস্ত হয়ে গেছেন!’ তিনি হলিউডের ভূতুড়ে ফ্রাঞ্চাইজি ‘কনজ্যুরিং’ হ্যাশট্যাগও জুড়ে দিয়েছেন।

ইলিয়েনা ডি’ক্রুজসম্প্রতি প্রেমিক অ্যান্ড্রু নিবোনকে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে আনফলো করে আলোচিত হন ইলিয়েনা। এমনকি প্রেমিকের সঙ্গে নিজের সব ছবি মুছে দিয়েছেন তিনি।

এদিকে ইলিয়েনা এখন আনিজ বাজমির ‘পাগলপান্তি’ ছবির কাজ নিয়ে নিয়ে ব্যস্ত। এতে আরও আছেন জন আব্রাহাম, অনিল কাপুর, কৃতি খারবান্দা ও উর্বশী রাউতেলা।

সূত্র: হিন্দুস্তান টাইমস

/জেডএল/এমএম/

লাইভ

টপ