শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি পদে মৌসুমী

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১১:৫৬, সেপ্টেম্বর ১৬, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৬:৩৭, সেপ্টেম্বর ১৬, ২০১৯

মৌসুমী্গতকাল (১৫ সেপ্টেম্বর) ফেসবুকে একটি ঘোষণা দিয়েছিলেন চিত্রনায়ক ওমর সানী। যেখানে জানান, আগামীকাল অর্থাৎ আজকে স্ত্রী মৌসুমীর একটি সুসংবাদ প্রকাশ হবে। সেই সঙ্গে মৌসুমীর জন্য দোয়া চান এই তারকা।

এবার জানা গেল, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির আসন্ন নির্বাচনে সভাপতি পদে লড়বেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা মৌসুমী। এটাই সেই সুসংবাদ। বিষয়টি নিশ্চিত করেছেন মৌসুমী নিজেই।

বাংলা ট্রিবিউনকে তিনি বলেন, ‘চলচ্চিত্র আমার পরিবার। এর সঙ্গে আমার সম্পর্ক আত্মার। তাদের জন্য সমসময় কাজ করে যেতে চেয়েছি। তাই এবার সভাপতি পদে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি। তফসিল ঘোষণার পর সবকিছু জানাতে চাই।’
আর এর মধ্য দিয়ে এবারই প্রথম বাংলাদেশের চলচ্চিত্র শিল্পী সমিতির ইতিহাসে কোনও নারী সভাপতি প্রার্থী হচ্ছেন। এদিকে জানা যায়, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বর্তমান কমিটির মেয়াদ শেষ হয়েছে গত ২৪ মে।
নির্বাচন কমিশনের নিয়ম অনুযায়ী, কমিটির মেয়াদ শেষ হওয়ার তিন মাসের মধ্যে তফসিল ঘোষণা করে করতে হবে। কিন্তু নির্ধারিত সময় পার হয়ে গেলেও এখন পর্যন্ত ঘোষণা করা হয়নি।
তবে জানা গেছে, চলতি মাসেই তফসিল ঘোষণা করা হবে। আগামী অক্টোবরে হবে এই সমিতির নির্বাচন হবে বলে সংশ্লিষ্ট একাধিক ব্যক্তি জানিয়েছেন।

/এম/এমওএফ/

লাইভ

টপ