ঢাকার মঞ্চে নার্গিস ফাখরি-শিনা চৌহান

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ০০:০১, সেপ্টেম্বর ২০, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৮:২২, সেপ্টেম্বর ২০, ২০১৯

নার্গিস ও শিনা‘মিউজিক ফর পিস’ অর্থাৎ ‘শান্তির জন্য সংগীত’ স্লোগান নিয়ে দীর্ঘদিন ধরে আন্তর্জাতিক সংগীতায়োজন করছে টিভি চ্যানেল গানবাংলা। এবারও হচ্ছে সেটি। আর এটিতে এর আগে নাম এসেছিল বলিউড গায়ক কৈলাশ খের, অদিতি সিং শর্মা ও বাংলাদেশের কৌশিক হোসেন তাপসের।
এবার এতে যুক্ত হলেন ভিনদেশি দুই অভিনেত্রী। কনসার্টে অংশ নেবেন বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরি ও উপস্থাপিকা-অভিনেত্রী শিনা চৌহান।

বিশ্ব শান্তি দিবসে ২১ সেপ্টেম্বর রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে ‘মিউজিক ফর পিস শীর্ষক’ শিরোনামের এ কনসার্টটি হবে।
গানবাংলা জানায়, এখানে শুভেচ্ছাদূত হয়ে উপস্থিত থাকবেন বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরি। এজন্য আজ (২০ সেপ্টেম্বর) ঢাকায় আসছেন এই সুন্দরী। কনসার্টটি উপস্থাপনা করবেন শিনা চৌহান।

২০১৮ সালে তাপসের একটি গানে মডেল হয়েছিলেন নার্গিস ফাখরি। সে সময় ফেসবুক লাইভে জানিয়েছিলেন হুট করে বাংলাদেশে এসে তিনি চমকে দেবেন সবাইকে। সে কথাই রাখতে চলেছেন নার্গিস।

এ আয়োজনে নার্গিস ফাখরির উপস্থিতি প্রসঙ্গে তাপস বলেন, “একসঙ্গে কাজ করতে গিয়ে দারুণ বন্ধুত্ব হয়েছিল আমাদের। গানবাংলার ‘উইন্ড অব চেঞ্জ’-এর সঙ্গেও পরিচিত হন তিনি। পাশাপাশি ‘মিউজিক ফর পিস’ স্লোগানের মাধ্যমে বিশ্বময় সুরে সুরে শান্তির আহ্বান জানানোর এ প্রক্রিয়ার সঙ্গেও একাত্মতা পোষণ করেন তিনি। সে টানেই আমাদের আমন্ত্রণে ঢাকায় আসছে নার্গিস।”
প্রসঙ্গত, আমেরিকান মডেল ও অভিনেত্রী নার্গিস ফাখরি ২০১১ সালের বলিউডি চলচ্চিত্র ‘রকস্টার’-এ অভিনয়ের মাধ্যমে অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ করেন। অন্যদিকে শিনা চৌহান বাংলাদেশের বিপিএলে উপস্থাপনা করেছেন। এছাড়া পশ্চিমবঙ্গের বেশ কিছু ছবিতে কাজের অভিজ্ঞতা আছে তার। 

/এম/এমএমজে/

লাইভ

টপ