নিরাপদ সড়কের দাবি নিয়ে ‘বিক্ষোভ’-এর ফার্স্ট লুক

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৮:০৯, সেপ্টেম্বর ২০, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৩:৫৯, সেপ্টেম্বর ২১, ২০১৯

শুটিংয়ে শান্ত ও সানি, ডানে ফার্স্ট লুকনায়ক ইলিয়াস কাঞ্চনের দীর্ঘ আন্দোলনের পর কিছুদিন আগে ‘নিরাপদ সড়ক চাই’ শ্লোগান নিয়ে রাজপথে নেমেছিল রাজধানীর বেশিরভাগ স্কুল-কলেজের শিক্ষার্থীরা।
এবার সেই আন্দোলন উঠছে রূপালি পর্দায়। নির্মাণাধীন ব্যয়বহুল এই চলচ্চিত্রের নাম ‘বিক্ষোভ’। সম্প্রতি ছবিটির শুটিং শুরু হয়েছে, তবে এরমধ্যেই বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) প্রকাশ পেয়েছে ফার্স্ট লুক পোস্টার।
যেখানে দেখা গেছে, রাগী ভঙ্গিতে ঘুরে বাম দিয়ে তাকিয়ে আছেন এক তরুণ। পাশেই লেখা ‘আই অ্যাম নট অ্যা রোড, আই অ্যাম অ্যা স্টুডেন্ট। স্টপ অ্যাকসিডেন্ট।’ ভিন্নমাত্রার এই পোস্টার প্রকাশের পর সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ নজর কেড়েছে সবার।
জানা গেছে, এই ছবিতে ভারত-বাংলাদেশের অনেক নামি-দামি তারকা অভিনয় করলেও ফার্স্টলুক পোস্টারে দেখা মিলেছে অচেনা একজনের। পরিচালক জানান, এই তরুণের নামই শান্ত খান। যিনি ছবিটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন।
নির্মাতা রনী বললেন, ‘চলচ্চিত্রে শান্ত একেবারেই নতুন। চেষ্টা করছি তার থেকে সঠিক কাজ বের করে আনার। তার মধ্যে ভালো কাজের চেষ্টা রয়েছে।’
‘বিক্ষোভ’-এ ঢালিউডের নতুন মুখ শান্ত খান ছাড়াও আছেন টলিউডের শ্রাবন্তী আর বলিউডের সানি লিওনি।
শামীম আহমেদ রনীর গল্পে চলচ্চিত্রটির চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার হোসেন দিল। চলতি মাসের ৯ থেকে ১১ তারিখ পর্যন্ত মুম্বাইয়ে সানি লিওনির আইটেম গানের দৃশ্য ধারণ করা হয়েছে। বর্তমানে ‘বিক্ষোভ’ ছবির কাজ চলছে ঢাকায়। সেজন্য শ্রাবন্তী ঢাকায় এসেছেন।
ছবিটি প্রযোজনা করছে স্টোরি স্প্ল্যাশ মিডিয়া।
‘বিক্ষোভ’ এর প্লট প্রসঙ্গে নির্মাতা শামীম আহমেদ রনী জানান, প্রতি বছর শতশত মেধাবী শিক্ষার্থীর জীবন চলে যায় সড়ক দুর্ঘটনায়। এই বিষয়টি মানবিকতার জায়গা থেকে নাড়া দেওয়ার চেষ্টা রয়েছে এতে।

/এমএম/

লাইভ

টপ