X
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪
৩ বৈশাখ ১৪৩১

ঢাকাই ছবিতে শাকিব-ফাখরি জুটি, শিগগিরই ঘোষণা

বিনোদন রিপোর্ট
২২ সেপ্টেম্বর ২০১৯, ১৩:০১আপডেট : ২২ সেপ্টেম্বর ২০১৯, ১৬:৫৪

শাকিব ও ফাখরি গত সপ্তাহ থেকেই বেশ গুঞ্জন, শাকিব খান ও নার্গিস ফাখরি জুটি হিসেবে আসছেন! গতকাল (২১ সেপ্টেম্বর) মিউজিক ফর পিস কনসার্টেও এই দুই তারকাকে একসঙ্গে দেখে গুঞ্জনটা যেন প্রশস্ত হলো। 
অবশেষে জানা গেল, ঢাকাই চলচ্চিত্রের কিং খান নামে খ্যাত শাকিব খানের বিপরীতে অভিনয় করবেন নার্গিস ফাখরি। টিএম ফিল্মসের আনুষ্ঠানিক উদ্বোধনী আয়োজনেও তেমনটাই ইঙ্গিত দিয়েছিলেন এর কর্ণধার কৌশিক হোসেন তাপস। পরে বাংলা ট্রিবিউনকে নিশ্চিত করলেন সেটাই হতে যাচ্ছে। আপাতত পরিকল্পনা সেরকমই।

সন্ধ্যায় রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে মিউজিক ফর পিস কনসার্টের আয়োজনের ফাঁকে একমঞ্চে উপস্থিত হন দেশের জনপ্রিয় সব চলচ্চিত্র তারকারা। এ সমাবেশে মধ্যমনি হয়ে উপস্থিত ছিলেন বলিউডের হালের জনপ্রিয় অভিনেত্রী নার্গিস ফাখরি।

ইতোমধ্যেই কৌশিক হোসেন তাপসের একটি গানে মডেল হয়েছেন এ অভিনেত্রী। উপস্থাপিকা শিনা চৌহানের প্রশ্ন, এরপর কি বাংলাদেশের ফিল্মেও পাওয়া যাবে তাকে? সে উত্তর কৌশলে এড়িয়ে গেলেন নার্গিস ফাখরি। বললেন, “এ বিষয়টা এখন সিক্রেট থাক, সময় হলেই সব জানতে পারবেন।”

পরবর্তীতে টিএম ফিল্মসের যাত্রা ঘোষণা করেই তাপসের চোখ শাকিবের দিকে। শাকিব খানের কাছে প্রশ্ন, আপনার সময় মিলবে তো? শাকিব খান জানালেন, টিএম ফিল্মস এর জন্য যেকোনও সময়ই তিনি প্রস্তুত।

নার্গিস ফাখরিকে ইঙ্গিত করে তাপস বললেন, ‘ধরুন আপনার পাশে যিনি দাঁড়িয়ে আছেন তার বিপরীতেই যদি আপনাকে পেতে চাই?’ শাকিব খান যেন কৌশলী হয়ে উঠলেন, বললেন, ‘নার্গিস ফাখরি তার বক্তব্যে বলেছেন, বিষয়টা সিক্রেট থাক। আমিও বলতে চাই বিষয়টা সিক্রেট থাকুক। এখনই সব বলে না দেই। অবশ্যই কাজ করবো।’ শাকিব খান ও নার্গিস ফাখরি

পাশে দাঁড়ানো নার্গিস ফাখরিকে প্রশ্ন ছুঁড়ে দেন শাকিব, ‘রাইট ফাখরি?’ নার্গিস ফাখরি সম্মতিসূচক মাথা নাড়েন।

একই মঞ্চে ছিলেন চিত্রনায়ক নাঈম, রিয়াজ, ফেরদৌস, শাকিব খান, আরিফিন শুভ, ইমন, নিরব, সাইমন, সিয়াম, তাসকিন। নায়িকাদের মধ্যে ছিলেন বুবলী, পরিমনি, মিম, মম, আইরিন ও অধরা। মঞ্চে তারকারা

এদিকে জানা যায়, চলচ্চিত্র নিয়ে বেশ বড় বাজেট ঘোষণা করতে যাচ্ছে টিএম ফিল্মস। যার বেশ কয়েকটি চলচ্চিত্রে দেখা যেতে পারে শাকিব খানকে। আর প্রথম ছবিতে জুটি হিসেবে আসছেন শাকিব ও ফাখরি।

 

/এম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সম্প্রচারের দুই দশকে...
সম্প্রচারের দুই দশকে...
লোপার গানচিত্র ‘পহেলা বৈশাখ’
লোপার গানচিত্র ‘পহেলা বৈশাখ’
৪ দিনেই হল থেকে নামলো ঈদের তিন সিনেমা!
৪ দিনেই হল থেকে নামলো ঈদের তিন সিনেমা!
রাশি-তামান্নার নজরকাড়া যুগলবন্দি  (ভিডিও)
রাশি-তামান্নার নজরকাড়া যুগলবন্দি (ভিডিও)
‘আদম’ নির্মাতা হিরণ মারা গেছেন
‘আদম’ নির্মাতা হিরণ মারা গেছেন