X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

যে কারণে তৈমুরকে বোর্ডিং স্কুলে দেবেন সাইফ-কারিনা

বিনোদন ডেস্ক
২৩ সেপ্টেম্বর ২০১৯, ১০:০০আপডেট : ২৩ সেপ্টেম্বর ২০১৯, ১০:০০

সাইফ আলি খান ও কারিনা কাপুরের সঙ্গে তৈমুর বলিউড দম্পতি সাইফ আলি খান ও কারিনা কাপুর খানের ছেলে তৈমুরের জনপ্রিয়তা নিয়ে বিন্দুমাত্র সন্দেহ নেই কারও। তারকা সন্তানদের মধ্যে দিনরাত সবার আগ্রহের কেন্দ্রে থাকে সে।
২০১৬ সালের ২০ ডিসেম্বর জন্মের দিন থেকে এখনও ক্ষুদে নবাবকে ঘিরে ব্যস্ত থাকে পাপারাজ্জিরা। বড় পর্দায় তাকে ক্ষণিকের জন্যও দেখা যায়নি, তবুও ইতোমধ্যে ভক্তদের মন জয় করে নিয়েছে ছোট্ট ছেলেটি।

তৈমুরের বয়স এখন তিন বছর চলছে। তাকে বোর্ডিং স্কুলে দেওয়ার সম্ভাবনা নিয়ে সম্প্রতি কথা বলেন কারিনা। তার ও সাইফের ব্যস্ততা আর মুম্বাইয়ের ছুটে চলা জীবন এমন সিদ্ধান্ত নিতে তাদের বাধ্য করছে বলে জানান ৩৮ বছর বয়সী এই অভিনেত্রী। বেবোর চাওয়া, তৈমুর সাধারণ জীবন কাটানোর সুযোগ পাবে। 

সাইফ আলি খান ও কারিনা কাপুরের সঙ্গে তৈমুর কিছুদিন আগে তৈমুরকে দূরের কোনও বোর্ডিং স্কুলে পাঠানো হবে বলে আভাস দেন সাইফ। তিনি মনে করেন, বেড়ে ওঠার সময় তারকা সন্তানদের আলোকছটা থেকে দূরে থাকা দরকার। তাছাড়া তৈমুরকে ঘিরে বাড়তি উন্মাদনাও এমন সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে উদ্বুদ্ধ করেছে তাকে।

৪৯ বছর বয়সী সাইফ মনে করেন, বিপুল উৎসাহ থাকলে তৈমুরের মতো শিশুদের বেড়ে ওঠার ক্ষেত্রে ভারসাম্য হারিয়ে ফেলার আশঙ্কা থাকে। তাই বোর্ডিং স্কুলই জুতসই সমাধান।

সাইফ আলি খান ও কারিনা কাপুরের সঙ্গে তৈমুর এদিকে কারিনার হাতে এখন আছে ‘গুড নিউজ’, ‘অ্যাংরেজি মিডিয়াম’ ও ‘তাকাত’ ছবি তিনটি। আর সাইফ অভিনয় করছেন ‘জাওয়ানি জানেমান’, ‘ভূত পুলিশ’, ‘তানহাজি: দ্য আনসাং ওয়ারিয়র’ ও ‘লাল কাপ্তান’ ছবিতে।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

/জেডএল/এম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা