X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

অস্ত্রোপচারের টেবিলে লিজা

বিনোদন রিপোর্ট
২৩ সেপ্টেম্বর ২০১৯, ১৪:১৮আপডেট : ২৩ সেপ্টেম্বর ২০১৯, ১৬:০০

সানিয়া সুলতানা লিজা। ছবি- সংগৃহীত গতকাল (২৩ সেপ্টেম্বর) সংগীতশিল্পী সানিয়া সুলতানা লিজাকে রাজধানীর আনোয়ার খান মর্ডান হাসপাতালে ভর্তি করা হয়েছে। পিত্তথলিতে অস্ত্রোপচারের জন্য তাকে এখানে আনা হয়।
সেদিন রাতেই তার শরীরের অপারেশনটি করা হয়েছে। পারিবারিক সূত্রে জানা যায়, পিত্তথলি সংক্রমিত হওয়ায় অস্ত্রোপচারের সিন্ধান্ত নেওয়া হয়েছিল।

লিজার ছোট ভাই শুভ বলেন, ‘দীর্ঘদিন ধরে আপু গলব্লাডারের সমস্যায় ভুগছিলেন। দিন দিন এটা বড় হচ্ছিল। তাই পরিকল্পনা করেই গতকাল অস্ত্রোপচার করা হয়েছে।’
বর্তমান অবস্থা প্রসঙ্গে তিনি আরও বলেন, ‘আপু এখন হালকা কাথাবার্তা বলতে পারছেন। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী কয়েকদিনের মধ্যে তাকে নিয়ে বাসায় ফিরতে পারব।’

লিজা ২০০৮ সালে সংগীতবিষয়ক প্রতিযোগিতামূলক আয়োজন ‘ক্লোজআপ ওয়ান’-এর চ্যাম্পিয়ন। ২০১২ সালে তার প্রথম একক অ্যালবাম ‘লিজা পার্ট ওয়ান’ প্রকাশিত হয়। তিনি নিয়মিত যুক্ত আছেন গানের সঙ্গে। সম্প্রতি লিজা উপস্থাপনা ও স্টেজ শো নিয়ে ব্যস্ত আছেন। তার ইউটিউব চ্যানেলে প্রকাশ করেছেন ‘চাইনি এমন করে’ গানের লিরিক্যাল ভিডিও। শিগগিরিই এটি ভিডিও আকারে আসবে। এছাড়াও বেশ কিছু নতুন গানের কাজ করছেন।

/এমআই/এম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা