প্রথমবার একসঙ্গে লোপেজ-শাকিরা

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৩:২৮, সেপ্টেম্বর ২৭, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৬:৫০, সেপ্টেম্বর ২৭, ২০১৯

জেনিফার লোপেজ ও শাকিরাদু’জনই লাতিন আমেরিকান পপ তারকা। জেনিফার লোপেজের জন্ম পুয়ের্তোরিকোতে। আর শাকিরা কলম্বিয়ান। নব্বই দশক থেকে টপচার্টে জায়গা করে নেওয়া ইংরেজি ও স্প্যানিশ গান গেয়েছেন উভয়ে। এবার একমঞ্চে একসঙ্গে গাইবেন গানের দুনিয়ার হেভিওয়েট দুই গায়িকা।
যুক্তরাষ্ট্রের সুপার বৌলের মধ্যবিরতিতে দেখা যাবে তাদের পরিবেশনা। আগামী বছরের ২ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে এটি।
আমেরিকান টিভি চ্যানেল ফক্স স্পোর্টস বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সামাজিক যোগাযোগমাধ্যমে ঘোষণা দিয়েছে, এবারই প্রথম একসঙ্গে সংগীত পরিবেশন করবেন লোপেজ ও শাকিরা। যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্যের মিয়ামির হার্ড রক স্টেডিয়ামে গাইবেন তারা। অনুষ্ঠানটি প্রযোজনা করবে আরেক গায়িকা বিয়ন্সের স্বামী র‌্যাপার জে-জি’র বিনোদনমূলক প্রতিষ্ঠান রক নেশন।



৫০ বসন্ত অতিক্রম করা গায়িকা-অভিনেত্রী জেনিফার লোপেজের অসংখ্য জনপ্রিয় গান আছে। এরমধ্যে উল্লেখযোগ্য ‘লাভ ডোন্ট কস্ট অ্যা থিং’, ‘ইফ ইউ হ্যাড মাই লাভ’ প্রভৃতি। কয়েকদিন আগে মুক্তি পেয়েছে তার অভিনীত ‘হাসলারস’। ছবিটি আগামী বছরের অস্কারে সাফল্য পাবে বলে আশা করা হচ্ছে। যদিও ছবিটিকে মালয়েশিয়ান সরকার নিষিদ্ধ ঘোষণা করেছে অশ্লীলতার অভিযোগ এনে।
অন্যদিকে ৪২ বছর বয়সী শাকিরা তিনবার গ্র্যামি জিতেছেন। সবচেয়ে জনপ্রিয় লাতিন-আমেরিকান সংগীতশিল্পীদের মধ্যে তিনি অন্যতম। ২০০৬ সালে ‘হিপস ডোন্ট লাই’ গানের সুবাদে আন্তর্জাতিক খ্যাতি আসে তার মুঠোয়। এরপর একের পর এক জনপ্রিয় গান উপহার দিয়েছেন ‍তিনি।
শাকিরার সঙ্গে সুপার বৌলের মধ্যবিরতিতে গাইবেন ভেবে উচ্ছ্বসিত লোপেজ। তিনি বলেন, ‘আমরা মেয়েরা কী করতে পারি তা বিশ্বের সবচেয়ে বড় মঞ্চে পরিবেশন করতে মুখিয়ে আছি।’
লোপেজের সঙ্গে গাওয়াটাকে সুযোগ হিসেবে দেখছেন শাকিরা। তার কথায়, ‘এটি সত্যিকারের একটি স্বপ্ন! চিরকাল যেন মনে থাকে এমন একটি অনুষ্ঠান করবো আমরা।’
লোপেজ ও শাকিরা দু’জনই নিজেদের টুইটার অ্যাকাউন্টে সুখবরটি দিয়েছেন। প্রথমে একে অপরের ছবি শেয়ার দেন তারা। এরপর একসঙ্গে তোলা ছবি পোস্ট করেন দুই গায়িকা। লোপেজ ক্যাপশনে লিখেছেন, ‘বিশ্বে আগুন ধরিয়ে দিতে যাচ্ছি!’ আর শাকিরার মন্তব্য, ‘এর চেয়ে ধামাকা আর কী হতে পারে! এমন সুযোগ পেয়ে আমি বেশ আনন্দিত।’
ন্যাশনাল ফুটবল লিগের অংশ সুপার বৌল চ্যাম্পিয়নশিপ হলো আমেরিকার টিভি চ্যানেলের জন্য সবচেয়ে বড় বার্ষিক অনুষ্ঠান। এর মধ্যবিরতিতে বিশ্বের হেভিওয়েট সংগীতশিল্পীরা গানের পসরা নিয়ে আসেন। চলতি বছর ফেব্রুয়ারিতে এই আয়োজনে মেরুন ফাইভ ব্যান্ডের পরিবেশনা উপভোগ করেছেন ৯ কোটি ৮২ লাখ দর্শক। এর আগে সুপার বৌলের মধ্যবিরতিতে গেয়েছেন ম্যাডোনা, বিয়ন্সে, লেডি গাগার মতো তারকারা।
সূত্র: রয়টার্স

/জেডএল/এমএম/এমওএফ/

লাইভ

টপ