ফের পেছালো ‌‘শাহেনশাহ’!

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৩:৩৫, সেপ্টেম্বর ২৮, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৫:২৯, সেপ্টেম্বর ২৮, ২০১৯

গত রোজার ঈদে মুক্তি পাওয়ার কথা ছিল শাকিব খান, নুসরাত ফারিয়া ও রোদেলা জান্নাত অভিনীত চলচ্চিত্র ‘শাহেনশাহ’। এরপর এটি পিছিয়ে কোরবানি ঈদ ছাড়াও আরও একটি তারিখ ঘোষণা করা হয়।
সর্বশেষ চূড়ান্ত দিন হিসেবে প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া জানান, ৪ অক্টোবর মুক্তি পাবে ছবি।
কিন্তু জানা গেল, সেটাও চূড়ান্ত নয়। কারণ এদিন মুক্তি পাচ্ছে না ছবিটি। এবার নতুন তারিখ, আগামী রোজার ঈদ!

এদিকে, ‘শাহেনশাহ’ মুক্তির সব ধরনের প্রস্তুতি সম্পন্নই ছিল। ছবিটি ঘিরে প্রচারণাও চলছিল। কিন্তু শেষ সময়ে ছবিটি আটকে রাখল শাপলা মিডিয়া। প্রযোজনা প্রতিষ্ঠানটির কর্ণধার সেলিম খান বলেন, ‘বর্তমান রাজনৈতিক পরিস্থিতি কিছুটা অস্থিতিশীল। চারদিকে চলছে সরকারের শুদ্ধি অভিযান। দেশের মানুষের এই দিকেই এখন মনোযোগ। আর এ কারণেই এই ছবিটি এখন মুক্তি দিতে চাইছি না।’

অথচ ২৭ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে ‘সাপলুডু’। সেলিম খান জানান, ‘শাহেনশাহ’ বড় বাজেটের ছবি। তাই উৎসবটাই সবচেয়ে বেশি নিরাপদ। এর আগেও তাদের প্রযোজিত একটি ছবির বেলায় এমনটা ঘটেছে দাবি করেন সেলিম।
বলেন, ‘আগামী রোজার ঈদে ‘শাহেনশাহ’ মুক্তি পাবে, এটা ফাইনাল।’

শাকিব খান ও রোদেলা জান্নাতের গান:

গেল বছর ৫ সেপ্টেম্বর ঢাকার অভিজাত হোটেলে জমকালো আয়োজনে অনুষ্ঠিত হয় ‘শাহেনশাহ’ ছবির মহরত অনুষ্ঠান। এরপর ১২ মার্চ বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পায় চলচ্চিত্রটি। এরপর থেকেই এটি মুক্তির অপেক্ষায় আছে।

অন্যান্য চরিত্রে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, উজ্জ্বল,আহমেদ শরিফ, অনুভব মাহবুব, লিটন হাসমি। ছবির ডিজিটাল কনটেন্ট পার্টনার লাইভ টেকনোলজিস।

/এম/

লাইভ

টপ