সপ্তাহে সম্প্রচার হবে তিনটি একক নাটক!

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৯:২১, সেপ্টেম্বর ২৮, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২০:১৫, সেপ্টেম্বর ২৮, ২০১৯

‘আশা বেঁধে রাখি’ নাটকের দৃশ্যে মোশাররফ করিমসপ্তাহে তিনটি একক নাটক প্রচারের পরিকল্পনা নিয়েছে বেসরকারি টিভি চ্যানেল বাংলাভিশন কর্তৃপক্ষ।
গেল কয়েক বছর ধরে একক নাটক ঘুরপাক খাচ্ছিল বিভিন্ন উৎসব কিংবা বিশেষ দিনকে ঘিরে। বিষয়টি দর্শক-নির্মাতা উভয় পক্ষের জন্যই ছিল বেদনার। বিপরীতে একঘেয়ে ধারাবাহিক নাটকের অভিযোগ তো রয়েছেই। সেই পরিস্থিতিতে সপ্তাহে তিনটি একক নাটক প্রচার করার উদ্যোগ সত্যিই প্রশংসার দাবি রাখে। এমনটাই বলছেন নির্মাণ সংশ্লিষ্টরা।
টিভি চ্যানেলটির অনুষ্ঠান প্রধান তারেক আখন্দ বলেন, ‘বৈচিত্র্যপূর্ণ গল্পে, দর্শক নন্দিত নির্মাতা ও নাট্যকারের নাটক এই চাঙ্কে প্রচার করার পরিকল্পনা করেছি। ২৯ সেপ্টেম্বর থেকে প্রতি সপ্তাহে রবি ও সোমবার রাত ৯টা ৫ মিনিটে এবং শনিবার রাত ১১টা ১৫ মিনিটে প্রচার হবে নাটকগুলো। এই নাটকগুলোতে অভিনয় করবেন সময়ের জনপ্রিয় শিল্পীরা। আর নির্মাণও করবেন এই প্রজন্মের নির্মাতারা।’
জানা গেছে বিশেষ এই নাটকগুলো পরিচালনা করার তালিকায় রয়েছেন সাগর জাহান, মাবরুর রশিদ বান্নাহ, মিজানুর রহমান আরিয়ান, মাহমুদুর রহমান হিমি, কাজল আরেফিন অমি, ইমরাউল রাফাত, আশফাক নিপুণ, আবু হায়াত মাহমুদ, তাইফুর জাহান আশিক, ইশতিয়াক আহমেদ রুমেল, মানসুর আলম নির্ঝরসহ বর্তমান সময়ে আলোচিত নির্মাতারা।
এই উদ্যোগের প্রথম নাটক হিসেবে ২৯ সেপ্টেম্বর রাত ৯টা ৫ মিনিটে প্রচার হবে ‘আশা বেঁধে রাখি’। অপূর্ণ রুবেলের রচনা ও তাইফুর জাহান আশিকের পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন মোশাররফ করিম, পায়েল প্রমুখ। পরদিন রাত একই সময়ে প্রচার হবে ‘ইন্টারভিউ’। অঞ্জন সরকার জিমির রচনা ও মানসুর আলম নির্ঝরের পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন জোভান, তানজিন তিশা প্রমুখ।

/এমএম/

লাইভ

টপ