X
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪
১০ বৈশাখ ১৪৩১

বিতর্কিত পরিচালকের ছবিতে রণবীর-দীপিকা জুটি

বিনোদন ডেস্ক
২৯ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০আপডেট : ২৯ সেপ্টেম্বর ২০১৯, ০০:০৮

রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোন মেঘনা গুলজারের পরিচালনায় ‘ছাপ্পাক’ ছবির পর দীপিকা পাড়ুকোনের পরের কাজ নিয়ে জল্পনা চলছিল। অবশেষে জানা গেছে, লাভ রঞ্জনের ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এতে সাবেক প্রেমিক রণবীর কাপুরের বিপরীতে আবারও দেখা যাবে তাকে। তবে আপাতত রাখঢাক করে চলছেন নির্মাতারা।

গত বছর লাভ রঞ্জনের বিরুদ্ধে উঠতি কয়েকজন অভিনেত্রী যৌন হেনস্তার অভিযোগ তোলেন। কিন্তু তিনি এসব অস্বীকার করেন। পরে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে উল্লেখ করেন, অজান্তে কাউকে আঘাত দিয়ে থাকলে তিনি ক্ষমাপ্রার্থী।

যৌন হেনস্তায় অভিযুক্ত একজন পরিচালকের সঙ্গে দীপিকার কাজ করার বিষয়টি অনেকে বাঁকা চোখে দেখতে পারে। এ কারণেই এত লুকোচুরি। মিটু হ্যাশট্যাগ আন্দোলন আরেকটু ধামাচাপা পড়ে গেলেই ঘটা করে এ বিষয়ে ঘোষণা দেওয়া হবে বলে গুঞ্জন রয়েছে।

শোনা যাচ্ছে, এ বছরের শুরুর দিকে ছবিটিতে কাজ করার ব্যাপারে সম্মতি জানিয়েছেন দীপিকা। গত জুলাইয়ে তাকে ও রণবীরকে পরিচালকের অফিসে ঢুকতে দেখা যায়। এরপরই ভক্তরা ‘নট মাই দীপিকা’ হ্যাশট্যাগ ছড়িয়ে তার এই কাজের বিরোধিতা করে।

অনেকে মন্তব্য করেছিলেন, যৌন হয়রানির বিরুদ্ধে অবস্থান নিয়ে দীপিকা ছবিটি থেকে ঠিকই মুখ ফিরিয়ে নেবেন। একটি ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে ৩৩ বছর বয়সী এই তারকা জানান, যৌন হয়রানির অভিযোগ উঠেছে এমন ব্যক্তির সঙ্গে কাজ করবেন না। তখন তার ভক্তরা স্বস্তি পায়।

মানুষের আবেগের কথা ভেবেই রণবীর-দীপিকা ও লাভ রঞ্জন লুকিয়ে ছবিটির প্রস্তুতি এগিয়ে নিচ্ছেন বলে ধারণা অনেকের। কারণ মিটু হ্যাশট্যাগ আন্দোলন বেশ স্পর্শকাতর বিষয়। তারা কারও অনুভূতিতে আঘাত করতে চান না। কিন্তু জানাজানি হওয়ার পর ভক্তদের প্রতিক্রিয়া কেমন হয় দেখা যাক।

দীপিকা পাড়ুকোন, রণবীর কাপুর ও লাভ রঞ্জন নতুন ছবিটিতে আরও থাকছেন অজয় দেবগণ। বাবা ও ছেলের বিচিত্র গল্প নিয়ে সাজানো হয়েছে এর চিত্রনাট্য। প্রকাশ ঝা পরিচালিত ‘রাজনীতি’র (২০১০) পর আবারও একসঙ্গে অভিনয় করবেন অজয়-রণবীর।

এর আগে আরও তিনটি ছবিতে জুটি বাঁধেন রণবীর-দীপিকা। এগুলো হলো সিদ্ধার্থ আনন্দের ‘বাচনা অ্যায় হাসিনো’ (২০০৮), অয়ন মুখার্জির ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’ (২০১৩) ও ইমতিয়াজ আলির ‘তামাশা’ (২০১৫)।

এদিকে শনিবার (২৮ সেপ্টেম্বর) প্রেমিকা আলিয়া ভাটের বানিয়ে দেওয়া কেক কেটে ৩৭তম জন্মদিন উদযাপন করেছেন রণবীর। নিজের বাড়ির সামনে অসংখ্য ভক্তের শুভেচ্ছায় সিক্ত হন তিনি। এর আগে শাহরুখ খান ও আমির খানসহ বলিউডের প্রথম সারির তারকারা তাকে শুভেচ্ছা জানাতে সমবেত হন সেখানে। 

সূত্র: বলিউড হাঙ্গামা

/জেডএল/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
রসায়ন পরীক্ষায় ১০ জনের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’!
রসায়ন পরীক্ষায় ১০ জনের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’!
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল
‘লম্বা’ নায়িকা প্রসঙ্গে কৃতির ব্যাখ্যা
‘লম্বা’ নায়িকা প্রসঙ্গে কৃতির ব্যাখ্যা
জানা-অজানা ১০ তথ্যে সত্যজিৎ রায়
প্রয়াণ দিনে স্মরণজানা-অজানা ১০ তথ্যে সত্যজিৎ রায়