X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

সামনে এলো হাশমির নতুন রূপ, সঙ্গে শাহরুখ!

বিনোদন ডেস্ক
৩০ সেপ্টেম্বর ২০১৯, ১০:১১আপডেট : ৩০ সেপ্টেম্বর ২০১৯, ১০:১১

এমরান ও শাহরুখ ‘সিরিয়াল কিসার থেকে সিরিয়াল কিকার হয়ে ওঠা ইমরান হাশমি নতুন এক রূপ পেলেন’- কৌতুক করে ইমরান হাশমি সম্পর্কে এমনই মন্তব্য করেছেন বলিউড বাদশা শাহরুখ খান।
২৭ সেপ্টেম্বর নেটফ্লিক্সে মুক্তি পাওয়া গোয়েন্দা সিরিজ ‘বার্ড অব ব্লাড’-এ কবির আনন্দ নামের মূল চরিত্র অভিনয় করা হাশমির চরিত্রের বিষয়ে বলতে গিয়েই এমন মন্তব্য শাহরুখের। ২০১৭ সালে নেটফ্লিক্সের সহ-প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা রিড হাস্টিংস ভারতে এসে শাহরুখ খানের রেড চিলিস এন্টারটেইনমেন্টের সঙ্গে চুক্তি স্বাক্ষর করে গিয়েছিলেন। আর সে চুক্তির প্রথম উদ্যোগ হিসেবেই নেটফ্লিক্সে স্ট্রিমিং হচ্ছে ‘বার্ড অব ব্লাড’ এর প্রথম সিরিজ। এ সিরিজে আইআইডব্লিউ এজেন্ট চরিত্রে অভিনয় করেছেন ইমরান হাশমি। সঙ্গে থাকছেন শাহরুখ নিজেও।
২০১৫ সালে একই নামে প্রকাশিত বইয়ের অবলম্বনে নির্মিত সিরিজটি পরিচালনা করেছেন রিভু দাসগুপ্ত। কৌতুক করলেও সিরিজে হাশমির অভিনয়ে মুগ্ধ হয়েছেন বলেও জানিয়েছেন বলিউড বাদশা। নিজের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে নির্মিত সিরিজ নিয়ে বেশ আশাবাদী তিনি। এক সময়ের বলিউড সিনেমায় ‘সিরিয়াল কিসার’ ইমেজ তৈরি হওয়া এমরানের নতুন এক রূপ দর্শকদেরও মুগ্ধ করবে বলে বিশ্বাস শাহরুখ খানের।

শাহরুখ খান বলেন, ‘সিরিজে দুর্ধর্ষ স্পাই চরিত্রে অভিনয় করার জন্য নিজেকে আলাদা ভাবে তৈরি করেছেন এমরান হাশমি। একজন মেধাবী অভিনেতা নিজেকে নতুন রূপে তুলে ধরতে যা যা করা দরকার তার সবই করেছেন তিনি।’

পাকিস্তানে নিজেদের এজেন্টদের উদ্ধারের অ্যাডভেঞ্চারভিত্তিক স্পাই সিরিজ ‘বার্ড অব ব্লাড’। প্রথম ইপিসোডে রয়েছে ৭টি পর্ব। হাশমি ছাড়াও সিরিজটিতে অভিনয় করেছেন জয়দীপ আহলওয়াত, ভিনিত কুমার সিং, সোভিতা ধুলিপালা, দানেশ হুসাইন, কৃতি কুলারিসহ অনেকে।
সূত্র: বলিউড হাঙ্গামা, ইন্ডিয়ান এক্সপ্রেস, এনডিটিভি

/এনসি/এম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না
শিল্পী সমিতির নির্বাচন: কড়া নিরাপত্তায় চলছে ভোটগ্রহণ
শিল্পী সমিতির নির্বাচন: কড়া নিরাপত্তায় চলছে ভোটগ্রহণ