পূজামণ্ডপে কাজল

Send
বিনোদন ডেস্ক
প্রকাশিত : ০০:০০, অক্টোবর ০৫, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৬:৪১, অক্টোবর ০৫, ২০১৯

কাজল, তনুজা ও তানিশা মুখার্জিদুর্গোৎসব উদযাপন শুরু করলেন বলিউড অভিনেত্রী কাজল। মা তনুজা, বোন তানিশা মুখার্জি ও কাজিন শর্বানি মুখার্জির সঙ্গে আনন্দ ভাগাভাগি করেছেন তিনি। মুম্বাইয়ের জুহুতে হোটেল টিউলিপ স্টারে উৎসবের আমেজে আছেন তারা। সেখানেই পূজামণ্ডপ ঘুরে ঘুরে দেখেছেন সবাই।

পরিবারের সঙ্গে কাজলশুক্রবার (৪ অক্টোবর) ষষ্ঠীতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দুটি ছবি পোস্ট করে ৪৫ বছর বয়সী এই তারকা লিখেছেন, ‘পূজার প্রথম দিন।’

পরিবারের সঙ্গে কাজলমণ্ডপে দেবী দুর্গার আশীর্বাদ নিতে দেখা গেছে কাজলকে। পরিবারের সবাইকে নিয়ে প্রার্থনা করেন তিনি। পূজার সাজ হিসেবে দুই সন্তানের এই মা বেছে নিয়েছেন সিল্কের লাল কুর্তা-সাহারা।

পরিবারের সঙ্গে কাজলবড় পর্দায় কাজলকে সবশেষ ‘হেলিকপ্টার এলা’ ছবিতে দেখা গেছে। কিন্তু বক্স অফিসে খুব একটা ভালো চলেনি এটি। শোনা যাচ্ছে, স্বামী অজয় দেবগণের সঙ্গে ‘তানহাজি: দ্য আনসাং ওয়ারিয়র’-এ লক্ষ্মীবাঈ চরিত্রে কাজ করবেন তিনি। ছবিটি মুক্তি পাবে আগামী বছরের ১০ জানুয়ারি।

পরিবারের সঙ্গে কাজলএদিকে ভারতজুড়ে এখন নবরাত্রি ও পূজার আমেজ। বলিউড তারকারা পূজা উদযাপনের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করছেন।

জুহি চাওলা ও সুস্মিতা সেনঅভিনেত্রী জুহি চাওলা পরিবেশবান্ধব মণ্ডপে গিয়েছিলেন। এর আগে মহালয়ায় সেজেগুজে ছবি পোস্ট করেন সুস্মিতা সেন ও কলকাতার নুসরাত জাহান।

/জেডএল/এমএম/এমওএফ/

লাইভ

টপ