রানির জীবনে দুর্গাপূজা

Send
বিনোদন ডেস্ক
প্রকাশিত : ০০:০০, অক্টোবর ০৬, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৬:৪০, অক্টোবর ০৬, ২০১৯

পূজামণ্ডপে রানি মুখার্জিছোটবেলায় পরিবারের সঙ্গে পূজামণ্ডপে যেতেন রানি মুখার্জি। তখন নানান মজাদার খাবার খাওয়া হতো। এভাবে দুর্গাপূজার সুবাদেই বাঙালি সংস্কৃতির সবকিছু জেনেছেন বলিউডের এই অভিনেত্রী। তাই এই উৎসব নিজের জীবনে অনেক গুরুত্বপূর্ণ বলে উল্লেখ করেন তিনি।

ভারতের একটি শীর্ষস্থানীয় দৈনিককে দেওয়া সাক্ষাৎকারে রানি বলেন, ‘সাধারণ বাঙালিদের মতোই দুর্গাপূজার জন্য অপেক্ষা করি। পূজা উদযাপন দারুণ উপভোগ্য আমার কাছে। আমার তো মনে হয়, বাঙালিদের সব উদযাপনের সঙ্গে সুস্বাদু খাবারের নিবিড় সম্পর্ক রয়েছে।’

মণ্ডপে ভোগ দিচ্ছেন রানি মুখার্জিশনিবার (৫ অক্টোবর) বিকালে পরিবারের সঙ্গে মুম্বাইয়ের সার্বজনিক দুর্গাপূজা সমিতির মণ্ডপে যান রানি। সাদা শাড়িতে তাকে দারুণ লেগেছে। এর আয়োজন করেন তার চাচাত বোন শর্বানি মুখার্জি। তাদের আরেক চাচাত বোন কাজল একদিন আগে মণ্ডপটি ঘুরে গেছেন।

রানি মুখার্জি ও অয়ন মুখার্জিএকই মণ্ডপে মা দুর্গার প্রতি শ্রদ্ধা জানান অভিনেত্রী জয়া বচ্চন। তাকে অভ্যর্থনা জানান রানির চাচাত ভাই পরিচালক অয়ন মুখার্জি। দুই ভাইবোন খুনসুটিতে মেতেছিলেন একফাঁকে। মণ্ডপটিতে পূজা উদযাপন দেখতে আসেন দুই পরিচালক অনুরাগ বসু ও ইমতিয়াজ আলি।

রানি মুখার্জিএদিকে রানির নতুন ছবি ‘মারদানি টু’ মুক্তি পাবে আগামী ১৩ ডিসেম্বর। এতে আবারও সিনিয়র ইন্সপেক্টর শিবানি শিবাজি রয় চরিত্রে অভিনয় করেছেন তিনি। ইতোমধ্যে এর টিজার মুক্তি পেয়েছে। ২০১৪ সালে মুক্তি পায় ‘মারদানি’।

(বাঁ থেকে) ইমতিয়াজ আলি, শর্বানি মুখার্জি, অনুরাগ বসু ও অয়ন মুখার্জিসূত্র: বলিউড হাঙ্গামা, এনডিটিভি

/জেডএল/এমএম/এমওএফ/

লাইভ

টপ