X
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
১২ বৈশাখ ১৪৩১

মুখার্জি পরিবারের পূজামণ্ডপে অমিতাভ-জয়া

বিনোদন ডেস্ক
০৭ অক্টোবর ২০১৯, ১৩:৫০আপডেট : ০৭ অক্টোবর ২০১৯, ১৬:৪০

অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনের সঙ্গে মুখার্জি পরিবার ‘কাভি খুশি কাভি গাম’ পুনর্মিলনী বললে ভুল হবে না! অমিতাভ বচ্চন, জয়া বচ্চন, কাজল ও রানি মুখার্জি একসঙ্গে দুর্গা অষ্টমী উদযাপন করলেন। রবিবার (৬ অক্টোবর) মুম্বাইয়ে বচ্চন ও মুখার্জি পরিবারের বেশ আনন্দঘন সময় কাটলো। আড্ডা আর খোশগল্পে মেতেছিলেন সবাই।

অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনের সঙ্গে মুখার্জি পরিবার উত্তর বোম্বে সর্বজনীন দুর্গাপূজা মণ্ডপে দেবী দুর্গা দর্শনে শামিল হন অমিতাভ ও জয়া। এর আয়োজন করেন অয়নের বাবা দেব মুখার্জি ও চাচাতো বোন শর্বানি মুখার্জি।

কাজল ও রানি মুখার্জি পরিবার কাজলের মা তনুজা, বোন তানিশা ও ছেলে যুগ আর কাজল-রানির চাচাতো ভাই পরিচালক অয়ন মুখার্জিও যোগ দিয়েছেন এতে।

কাজল ও রানি মুখার্জি কাজল পরেছিলেন হলুদ-সবুজ সিল্কের শাড়ি। তার ছেলের গায়ে দেখা গেছে হলুদ কুর্তা পাজামা। রানি বেছে নেন বেগুনি ব্লাউজের সঙ্গে লাল সিল্কের শাড়ি।
অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনের সঙ্গে মুখার্জি পরিবার বিগ বি ও জয়া দু’জনই সাদা পোশাকে এসেছিলেন। লাল কুর্তার সঙ্গে অফ-হোয়াইট পায়জামা ও নেহরু জ্যাকেট পরেন অয়ন।
অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনের সঙ্গে মুখার্জি পরিবার বচ্চন দম্পতির সঙ্গে পুরো মুখার্জি পরিবার ছবি তোলার সুযোগ হাতছাড়া করেনি।

মুখার্জি পরিবার ও অমিতাভ বচ্চন সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক, টুইটার ও ইনস্টাগ্রামে অষ্টমীর ছবি শেয়ার করেছেন কাজল। ক্যাপশনে লিখেছেন, ‘সবাইকে অষ্টমীর শুভেচ্ছা। জয় মাতা দি।’

অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনের সঙ্গে মুখার্জি পরিবার দুর্গাপূজা প্রসঙ্গে কাজল বলেন, ‘আমরা মা দুর্গার অনুগত। আমি মনে করি, তিনিই সবার ওপরে। তাই আমরা আনন্দের সঙ্গে দুর্গোৎসব উদযাপন করি। আমি কখনও দেবী দুর্গার কাছে কিছু চাই না। যখনই কোনও মন্দিরে যাই বা দেবতার আশীর্বাদ অনুভব করি, তখন মনে হয় তিনি আমাদের যা কিছু দিয়েছেন তাতেই তার প্রতি কৃতজ্ঞ হওয়া উচিত।’

কাজল, অয়ন মুখার্জি, রানি মুখার্জি ও শর্বানি মুখার্জি এর একদিন আগে রানি ও জয়াকে একই মণ্ডপে দেখা যায়। দু’জনই পরেছেন সাদা শাড়ি। অয়নও ছিলেন তাদের সঙ্গে। ষষ্ঠীতে পূজামণ্ডপে এসেছিলেন কাজল।

সূত্র: হিন্দুস্তান টাইমস

/জেডএল/এম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!
সৌন্দর্যের সংজ্ঞা বদলাতে চান ম্রুনাল
সৌন্দর্যের সংজ্ঞা বদলাতে চান ম্রুনাল
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!