শানের হঠাৎ বিয়ে, কনে চট্টগ্রামের স্নিগ্ধা

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৪:৪৭, অক্টোবর ১০, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৩:৩৩, অক্টোবর ১১, ২০১৯

বিয়ের পর একসঙ্গে স্নিগ্ধা ও শানছেলে পক্ষ আংটি পকেটে নিয়ে গেলেন কনের বাসায়। উদ্দেশ্য কনেকে দেখে পছন্দ হলে অ্যানগেজমেন্ট করে আসবেন। সঙ্গে চূড়ান্ত করবেন বিয়ের দিন-ক্ষণ।
বুধবার (৯ অক্টোবর) সন্ধ্যায় এমন পরিকল্পনা নিয়ে সংগীতশিল্পী শান তার পরিবারের জ্যেষ্ঠ সদস্যদের নিয়ে হাজির হন আরেক শিল্পী সাব্বির জামানের মগবাজারের বাসায়।
বর পক্ষ কনে ও তার পরিবারের সদস্যদের সঙ্গে আলাপের পর বিলম্ব না করে সম্মত হন সেই প্রবাদ বাক্যে—শুভ কাজে দেরি করতে নেই!
অবশেষে কাজি ও কাছের স্বজনদের ডেকে বিয়েবন্ধনে আবদ্ধ হন সংগীতশিল্পী শান শাইক ও নুসরাত জামান স্নিগ্ধা। সংগীতশিল্পী সাব্বিরের আপন বোন স্নিগ্ধা। তিনি নিজেও চট্টগ্রাম বেতার ও টেলিভিশনের তালিকাভুক্ত কণ্ঠশিল্পী।
কনে দেখতে গিয়ে হঠাৎ বিয়ে প্রসঙ্গে শান বলেন, ‌‘জন্ম, মৃত্যু আর বিয়ে এগুলোর ওপর তো আসলে আমাদের কারও হাত নেই। সেটির প্রমাণ আজ নিজের অভিজ্ঞতা থেকে পেলাম। সত্যিই আমাদের কারও চিন্তায় ছিল না বিয়ের বিষয়টি। আমরা চেয়েছি দুই পরিবারের জ্যেষ্ঠ সদস্যরা বসে একটা সুন্দর দিন-তারিখ ঠিক করবেন। অবশেষে তারাই সিদ্ধান্ত নিলেন বিয়ের। আমরাও হাসিমুখে মেনে নিলাম। যাইহোক, আমাদের জন্য দোয়া করবেন। দুই পরিবারের ভালোবাসার আস্থা যেন অর্জন করতে পারি।’
শান আরও জানান, শিগগিরই ঘটা করে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন হবে।
সংগীতশিল্পী সাব্বিরের সঙ্গে শান-স্নিগ্ধা দম্পতিএদিকে কনের ভাই সংগীতশিল্পী সাব্বির বলেন, ‘শান আর আমি তো একই ইন্ডাস্ট্রির মানুষ। আমাদের সম্পর্কটাও বেশ ভালো। যাইহোক, গতকাল সন্ধ্যায় শান তার পরিবার নিয়ে আমার বাসায় এলো আব্বা-আম্মার সঙ্গে পরিচিত হতে। তারা আসার পর কথা বলতে বলতে দুই পক্ষই বিয়ের জন্য রাজি হেয়ে গেল। বললো, সবাই যখন রাজি, কাজি ডাকতে বিলম্ব কেন! ডাকেন, শুভ কাজ হয়ে যাক। ব্যস হয়ে গেল আমার বোন স্নিগ্ধার সঙ্গে শানের বিয়ে। আমি তো এখনও বিশ্বাস করতে পারছি না। কি হলো এটা! ভাষা খুঁজে পাচ্ছি না, কী বলবো। শুধু সবার কাছে দোয়া চাইছি, ওদের সুন্দর ভবিষ্যতের জন্য দোয়া করবেন।

/এমএম/এমওএফ/

লাইভ

টপ