X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

কলকাতার ক্যাকটাস ব্যান্ডের সাকীকে বিয়ে করলেন এশা

বিনোদন রিপোর্ট
১২ অক্টোবর ২০১৯, ১২:২১আপডেট : ১২ অক্টোবর ২০১৯, ১৪:১৭

সাকী ও এশা। বাঁ পাশে বাবা নাসির উদ্দীন ইউসুফ স্বাক্ষর করছেন মঞ্চ অভিনেত্রী-নির্মাতা-প্রযোজক এশা ইউসুফ বিয়ে করলেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় ব্যান্ড ক্যাকটাসের গায়ক সাকী ব্যানার্জিকে! গতকাল ১১ অক্টোবর সন্ধ্যায় কলকাতার ম্যারিয়ট হোটেলে পারিবারিকভাবে এ আয়োজন করা হয়।

বাবা-মা সাংস্কৃতিক ব্যক্তিত্ব নাসির উদ্দীন ইউসুফ বাচ্চু ও শিমুল ইউসুফ ছাড়াও এতে দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। আয়োজনের একটি পর্ব
বর সাকী এশার বন্ধু ও পারিবারিকভাবে তারা পরিচিত। আজ (১২ অক্টোবর) সকাল সাড়ে ১১টায় বাংলা ট্রিবিউনের সঙ্গে কথা বলেন এশা। ‘পারিবারিকভাবেই এই আয়োজন করা হয়। বাবা-মা ভীষণ খুশি। গতকালের অনুষ্ঠান শেষে মাত্র ঘুম থেকে উঠেছি আমরা। হাতে কিছু কাজ আছে। এগুলো সেরে বিস্তারিত বলছি’- বললেন এশা।

সাকী ব্যানার্জি কলকাতার শ্রোতাপ্রিয় ব্যান্ড ক্যাকটাসের ভোকাল ও গীতিকার।  বাংলাদেশেও নিয়মিত কাজ করছেন। ২০১৮ সালে ব্যান্ড অবসকিওরের সঙ্গে ‘দাঁড়াতে আর বলব না’ গান বেঁধেছিলেন তিনি। এরপর গত বছরই ঢাকা থিয়েটারের ‘পুত্র’ নাটকের সংগীতায়োজন করেন সাকী।
জানা গেছে, এশা-সাকীর বিয়েতে অন্যদের সঙ্গে উপস্থিত ছিলেন নৃত্যশিল্পী মিনু হক, রবীন্দ্রসংগীতশিল্পী ফারহিন খান জয়িতা ও মঞ্চাভিনেতা মোস্তাফিজ শাহীন। শিমুল ও নাসির উদ্দীন ইউসুফের মাঝে এশা-সাকী
এদিকে, এশা ইউসুফ মঞ্চনাটকের পাশাপাশি নির্বাহী প্রযোজক হিসেবে নিয়মিত কাজ করছেন। ‘আয়নাবাজি’, ‘আলফা’ ও ‘গেরিলা’ ছবি ছাড়াও বেশ কিছু চলচ্চিত্র প্রযোজনা করেছেন তিনি। 

/এমআই/এম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা