নীরবে বক্সঅফিসে সুবাস ছড়াচ্ছে হৃতিক-টাইগারের ‌‘ওয়ার’

Send
বিনোদন ডেস্ক
প্রকাশিত : ১৫:৪১, অক্টোবর ২১, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৬:৩৫, অক্টোবর ২১, ২০১৯

হৃতিক-টাইগার। মাঝে বাণী২ অক্টোবর মুক্তি পেয়েছে হৃতিক রোশন ও টাইগার শ্রফ অভিনীত ‌‘ওয়ার’। দর্শক-সমালোচকদের বেশ প্রশংসা পাচ্ছে ছবিটি। পাশাপাশি বক্সঅফিসে সুবাতাসও ছড়াচ্ছে এটি।
ছবিটি প্রথম ১৮ দিনে (শনিবার পর্যন্ত) আয় করেছে ২৯৭.৭৫ কোটি রূপি। আর ১৯ দিনে এসে এটি ৩ শ কোটি রুপির ক্লাবে পৌঁছেছে। আয়ের গড় ও দর্শক প্রতিক্রিয়া বলছে এটি চলতি বছরের অন্যতম সেরা ছবি হতে যাচ্ছে।

চলচ্চিত্র বাণিজ্য বিশেষজ্ঞ তারান আদর্শের মতে, এটি গতকাল রবিবার ৩০০ কোটির মাইলফলক ছুঁয়েছে। এ রুপি উঠে এসেছে হিন্দি, তামিল ও তেলেগু ভাষার দর্শকের কাছ থেকে। এছাড়া বিদেশের প্রদর্শনীর অর্থ তো রয়েছেই।
ভারতের অন্যান্য ছবির মতো মুক্তির আগেই এটিকে ঘিরে তেমন হাইপ তৈরি করতে দেখা যায়নি। আবার মুক্তির পরও ছবিটি প্রচারণামূলক কাজে মিডিয়ায় আলোচিত হয়নি। তবে মুক্তির প্রথমদিন থেকেই ছবিটি প্রায় সমানতালে বক্সঅফিস ভরিয়ে তুলেছে।   
আদিত্য চোপড়া প্রযোজিত ও সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘ওয়ার’ অ্যাকশনপ্রেমী দর্শকদের কাছে বেশ প্রশংসিত হয়েছে। এতে হৃতিক ও টাইগার উভয়ে রুদ্ধশ্বাস কিছু স্টান্ট দৃশ্যে অভিনয় করেছেন। সঙ্গে এই দুই বডিবিল্ডার তারকার বডি ও নাচের ‘প্রদর্শনীও’ আছে। ছবিতে আরও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন বাণী কাপুর।


সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

/এম/

লাইভ

টপ