ঠাকুরগাঁওয়ের শিলার মাথায় মুকুট পরিয়ে দেন বলিউডের সুস্মিতা সেন

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ২৩:৩৯, অক্টোবর ২৩, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৬:৪৪, অক্টোবর ২৪, ২০১৯

ছবি: সাজ্জাদ হোসেন/ বাংলা ট্রিবিউনপ্রথম ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ হলেন ঠাকুরগাঁওয়ের শিরিন আক্তার শিলা। তার মাথায় ৭৫০টি ডায়মন্ড খচিত প্রায় ২০ লাখ টাকা মূল্যের শৈল্পিক মুকুট (ক্রাউন) পরিয়ে দেন বলিউড থেকে আসা সাবেক মিস ইউনিভার্স সুস্মিতা সেন।
বুধবার (২৩ অক্টোবর) রাতে বসুন্ধরা কনভেশনের নবরাত্রী হলে ঝলমলে আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হলো আসরের গ্র্যান্ড ফিনালে। সেখানে সেরা ১০ প্রতিযোগীর মধ্যে সবাইকে পেছনে ফেলে মেধা-যোগ্যতা আর সুন্দরের বিচারে বিজয়ী হন শিরিন আক্তার শিলা।
মূলত এ আয়োজনের জন্যই বুধবার (২৩ অক্টোবর) দুপুরে ঢাকায় আসেন সুস্মিতা সেন। বসেন অতিথি বিচারকের আসনে। রাত ৯টা ১৩ মিনিটে অনুষ্ঠানস্থলে আসেন তিনি।

মঞ্চে উঠেই বলিউডের এই নায়িকা বলেন, ‘মিস ইউনিভার্সের প্ল্যাটফর্ম আমাকে সারা বিশ্ব চিনিয়েছে। এ ধরনের আন্তর্জাতিক মানের আয়োজনে অংশ নেওয়ার জন্য ভাষা কোনও বাধা না। আত্মবিশ্বাসটাই আসল। যিনি আজ নির্বাচিত হবেন, তিনি এই সুন্দর দেশটাকে তুলে ধরতে পারবেন বিশ্বমঞ্চে। তার জন্য আগাম আশীর্বাদ থাকলো।’
প্রথম ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ হওয়ার অনুভূতি জানিয়ে শিরিন আক্তার শিলা বলেন, ‘আজ থেকে আমিই বাংলাদেশ। আমার বাবা একজন সৈনিক (বিজিবি)। বাবার মতো আমিও দেশের জন্য কাজ করতে চাই।’
এদিকে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’-এর চেয়ারম্যান রিজওয়ান বিন ফারুক জানান, দক্ষিণ কোরিয়ায় আগামী ১৯ ডিসেম্বর বসবে ‘মিস ইউনিভার্স’ প্রতিযোগিতার ৬৮তম আসর। শিলা সেখানে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করবেন।
ছবি: সাজ্জাদ হোসেন/ বাংলা ট্রিবিউনপ্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়েছেন আলিশা ইসলাম এবং দ্বিতীয় রানারআপ (তৃতীয়) হয়েছেন জেসিয়া ইসলাম।
‘মিস ইউনিভার্স বাংলাদেশ’-এর মূল বিচারক হিসেবে ছিলেন সংগীতশিল্পী ও অভিনেতা তাহসান খান, রূপ বিশেষজ্ঞ কানিজ আলমাস খান, হেরিটেজ ক্র্যাফটসের তুতলি রহমান, রুবাবা দৌলা ও ফারজানা চৌধুরী, সাবেক ক্রিকেটার আতাহার আলী খান প্রমুখ।

/এম/এমএম/এমওএফ/

লাইভ

টপ