X
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
১২ বৈশাখ ১৪৩১

বিবাহিতা ও সিঙ্গেল মায়েদের নিয়ে সুন্দরী প্রতিযোগিতা

বিনোদন রিপোর্ট
৩০ অক্টোবর ২০১৯, ০১:১৮আপডেট : ৩০ অক্টোবর ২০১৯, ১৬:৫১

নাহিদ আহমেদ সুমিকো নারীদের নিয়ে সারা বিশ্বে নিয়মিত নানান প্রতিযোগিতা হয়ে থাকে। এরমধ্যে তাদের রূপ কিংবা সৌন্দর্য নিয়েই সবচেয়ে বেশি আয়োজন দেখা যায়। তবে এগুলোতে অংশ নিতে হলে প্রথম ও প্রধান শর্তই থাকে, নারীকে হতে হবে সিঙ্গেল!
নতুন খবর হলো, সিঙ্গেল নয়, বরং বিবাহিতা ও সিঙ্গেল মায়েদের নিয়ে এবার শুরু হলো একটি আন্তর্জাতিক সুন্দরী প্রতিযোগিতা। এর নাম ‘মিসেস মিলেনিয়াম ইউনিভার্স বাংলাদেশ’।
গত ৯ মে মালয়েশিয়ার কুয়ালালামপুরে ‘মিস ও মিসেস মিলেনিয়াম ইউনিভার্স’ নামের একটি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে বাংলাদেশের নাহিদ আহমেদ সুমিকো ‘মিসেস বাংলাদেশ মিলেনিয়াম ইউনিভার্স’ হিসেবে অংশগ্রহণ করে ‘মোস্ট আউটস্ট্যান্ডিং ওম্যান’ ও ‘মোস্ট পপুলারিটি’ খেতাব পেয়েছেন। এর ধারাবাহিকতায় তাকে মিলেনিয়াম ইউনিভার্সের বাংলাদেশ প্রতিনিধি হিসেবে নির্বাচন করা হয়।
বাংলাদেশের বিবাহিত নারীদের নিয়ে একটি আন্তর্জাতিক মানের সুন্দরী প্রতিযোগিতা আয়োজনের দায়িত্ব পেয়েছেন সুমিকো। এর নাম রাখা হয়েছে ‌‘মিসেস মিলেনিয়াম ইউনিভার্স বাংলাদেশ ২০২০’। এতে অংশ নিতে পারছেন বিবাহিতা, বিয়েবিচ্ছেদ হওয়া নারী ও সিঙ্গেল মায়েরা।
মঙ্গলবার (২৯ অক্টোবর) রাতে একটি অনুষ্ঠানের মধ্য দিয়ে নতুন এই প্রতিযোগিতার আনুষ্ঠানিক ঘোষণা এসেছে। রাজধানীর রাওয়া ক্লাবে আয়োজিত এই অনুষ্ঠানে ছিলেন গার্নিস প্যারেসের ব্র্যান্ড ম্যানেজার রাহাত হোসেন চৌধুরী, মিলেনিয়াম ইউনিভার্স বাংলাদেশের পরিচালক মোহাম্মদ কামরুল ইসলাম, মাই ফুডস লিমিটেডের চেয়ারম্যান সৈয়দ তাজওয়ার আজম, ব্যবস্থাপনা পরিচালক কর্নেল সৈয়দ আরিফুল আজম (অব.), এটিএন বাংলার অনুষ্ঠান উপদেষ্টা মোহন খান, বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতির (বাচসাস) সহ-সভাপতি সৈকত সালাহউদ্দিন, কার্যনির্বাহী কমিটির সদস্য আবিদা নাসরিন কলিসহ অনেকে।
সবার মধ্যমণি হয়ে ছিলেন মিসেস বাংলাদেশ মিলেনিয়াম ইউনিভার্স নাহিদ আহমেদ সুমিকো। সম্প্রতি গ্লোবাল ইন্টারন্যাশনাল সুন্দরী প্রতিযোগিতার বিচারক হিসেবেও কাজ করেছেন তিনি। তার কথায়, ‌‘দেশের নারীর সৌন্দর্যকে বিশ্বময় ছড়িয়ে দিতেই এই প্রয়াস। পৃথিবীর প্রতিকূল পরিবেশের উন্নয়নে নারীর ভূমিকাকে শক্তিশালী করতে আমাদের এই প্ল্যাটফর্ম কাজ করবে আশা রাখি।’
অনুষ্ঠানে বক্তারা জানান, এই প্রতিযোগিতার জন্য ইতোমধ্যে অনলাইনে প্রায় ৬ হাজার প্রতিযোগী নাম নিবন্ধন করেছেন। তাদের মধ্যে ১১০ জন নির্বাচিত হয়েছেন। মঙ্গলবার অনুষ্ঠিত হয় প্রথম অডিশন রাউন্ড। এদিন ২৮ জনকে বেছে নেওয়া হয়েছে। এখান থেকে সেরা একজন ফাইনাল রাউন্ডে অংশ নেবেন। এটি অনুষ্ঠিত হবে মালয়েশিয়ায়, ২০২০ সালের ১৪ ফেব্রুয়ারি।
সংবাদ সম্মেলনে আয়োজকদের সঙ্গে নাহিদ আহমেদ সুমিকো মিসেস মিলেনিয়াম ইউনিভার্স বাংলাদেশের আয়োজক সুমিকো স্পার্ক এন্টারটেইনমেন্ট, পৃষ্ঠপোষক মাই ফুডস লিমিটেড এবং মিডিয়া পার্টনার এটিএন বাংলা।

/এমএম/জেএইচ/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!
সৌন্দর্যের সংজ্ঞা বদলাতে চান ম্রুনাল
সৌন্দর্যের সংজ্ঞা বদলাতে চান ম্রুনাল
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী