X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৭ বৈশাখ ১৪৩১

বানসালির ‘বাঈজু বাওরা’য় রণবীর-প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক
৩১ অক্টোবর ২০১৯, ১০:২০আপডেট : ৩১ অক্টোবর ২০১৯, ১৬:৫১

রণবীর সিং ও প্রিয়াঙ্কা চোপড়া বলিউডের নামজাদা নির্মাতা সঞ্জয়লীলা বানসালি এবারের দীপাবলিতে ঘোষণা দেন, ‘বাঈজু বাওরা’ নামে একটি ছবি বানাবেন। এটি তার বহু বছরের স্বপ্ন। এতে নাম ভূমিকায় দেখা যাবে রণবীর সিংকে। শোনা যাচ্ছে, তার বিপরীতে থাকবেন প্রিয়াঙ্কা চোপড়া। পাঁচ বছর পর ফের জুটি বাঁধতে যাচ্ছেন তারা।

বিভিন্ন সূত্র বলছে, এ নিয়ে শিগগিরই আনুষ্ঠানিকভাবে জানানো হবে।

প্রিয়াঙ্কা ও রণবীর এর আগে তিনবার বড় পর্দায় প্রেমের অভিনয় করেছেন। ছবি তিনটি হলো ‘গুণ্ডে’ (২০১৪), ‘দিল ধাড়াকনে দো’ (২০১৫) ও সঞ্জয়লীলা বানসালির ‘বাজিরাও মাস্তানি’ (২০১৫)। এছাড়া বানসালির পরিচালনায় রণবীর-দীপিকা পাড়ুকোনের ‘গোলিও কা রাসলীলা রাম-লীলা’য় একটি গানে নেচেছেন তিনি।

শোনা গেছে, বানসালির ছবিটিতে হিন্দুস্তানি শাস্ত্রীয়সংগীতের গুরু তানসেন চরিত্রে অজয় দেবগনকে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু তিনি তাতে রাজি হননি।

বানসালি এখন ‘গাঙ্গুবাই কাতিয়াওয়াড়ি’ ছবির শুটিং শুরুর প্রস্তুতি নিচ্ছেন। এতে নাম ভূমিকায় অভিনয় করবেন এ প্রজন্মের তারকা আলিয়া ভাট। এর কাজ শেষ হলেই ‘বাঈজু বাওরা’ নিয়ে মাঠে নামবেন বানসালি। এটি মুক্তি পাবে ২০২১ সালের দীপাবলিতে।

৩৭ বছর বয়সী প্রিয়াঙ্কা সবশেষ ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’-এর মাধ্যমে হিন্দি ছবিতে ফিরেছেন। তার বিপরীতে ছিলেন ফারহান আখতার। আগামী বছরের ভালোবাসা দিবসে মুক্তি পাবে হলিউডে তার নতুন ছবি ‘ইজনট ইট রোমান্টিক?’

অন্যদিকে ৩৪ বছর বয়সী রণবীরের হাতে এখন আছে কবির খানের ‘এইটি থ্রি’। এতে সাবেক ক্রিকেটার কপিল দেবের ভূমিকায় দেখা যাবে তাকে। তার স্ত্রীর চরিত্রে আছেন দীপিকা।

সূত্র: পিঙ্কভিলা

/জেডএল/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা