X
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

সৌরভের আমন্ত্রণে দিবা-রাত্রির টেস্টে গাইবেন রুনা লায়লা

বিনোদন রিপোর্ট
০৭ নভেম্বর ২০১৯, ০০:১০আপডেট : ০৭ নভেম্বর ২০১৯, ২০:৩৭

রুনা লায়লা ও সৌরভ গাঙ্গুলী বাংলাদেশ ও ভারত প্রথমবার দিবা-রাত্রির টেস্ট খেলবে। ইতিহাসের অংশ হতে যাওয়া খেলাটিকে স্মরণীয় করে রাখতে বিশেষ পরিকল্পনা করেছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলী। এর অংশ হিসেবে তিনি আমন্ত্রণ জানিয়েছেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন কণ্ঠশিল্পী রুনা লায়লাকে। কলকাতার ইডেন গার্ডেনসে খেলা শুরুর আগে সংগীত পরিবেশন করবেন তিনি।

রুনা বুধবার (৬ নভেম্বর) রাতে বাংলা ট্রিবিউনকে বলেন, ১৫ মিনিটের পরিবেশনা থাকবে আমার। সম্ভবত দুই-তিনটি গান গাইবো। ২১ নভেম্বর কলকাতায় যাবো।’
কলকাতার ইডেন গার্ডেনসে আগামী ২২ নভেম্বর বেল বাজিয়ে শুরু হবে দিবা-রাত্রির টেস্ট। লর্ডসে একই রীতিতে টেস্ট শুরু হয়।  
২০১৬ সালে সৌরভ গাঙ্গুলীর সঞ্চালনায় জি বাংলা চ্যানেলের ‘দাদাগিরি’ অনুষ্ঠানের একটি বিশেষ পর্বে অতিথি ছিলেন রুনা লায়লা। ওটাই ছিল তাদের সবশেষ সাক্ষাৎ।

এর কয়েক বছর আগে মুম্বাই থেকে কলকাতা আসার পথে উড়োজাহাজে গানের নক্ষত্র রুনা লায়লার সঙ্গে সৌরভ গাঙ্গুলীর হঠাৎ দেখা হয়েছিল। এরপর একই অনুষ্ঠানে রুনা গেয়েছিলেন আর নেচেছিলেন সৌরভের অর্ধাঙ্গিনী ডোনা গাঙ্গুলী।

মঞ্চে রুনা লায়লা উপমহাদেশের বিখ্যাত গায়িকা রুনা বাংলা ট্রিবিউনকে বলেন, ‘সৌরভ গাঙ্গুলী দারুণ মানুষ। সে আমার গানের বেশ কদর করে। তার আমন্ত্রণ পেয়ে ভালো লাগছে। বাংলাদেশের ছেলেরা প্রথমবার দিবা-রাত্রির টেস্ট খেলবে, এ উপলক্ষে গান গাওয়াটা অন্যরকম ব্যাপার মনে হচ্ছে।’

এদিকে দিবা-রাত্রির টেস্ট উপভোগ করতে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অতিথি হিসেবে আমন্ত্রণ জানিয়েছেন সৌরভ গাঙ্গুলী। তাকে বেঙ্গল ক্রিকেট অ্যাসোসিয়েশনের (সিএবি) পক্ষ থেকে দেওয়া হবে বলের আকৃতির স্মারক ও সোনার মুদ্রা। পাশাপাশি গ্যালারিতে থাকার জন্য বাংলাদেশের অভিষেক টেস্ট স্কোয়াডকেও আমন্ত্রণ জানানো হয়েছে।

 

/জেএইচ/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না
জোভানের নতজানু বার্তা: আমার ওপর কষ্ট রাখবেন না
শিল্পী সমিতির নির্বাচন: কড়া নিরাপত্তায় চলছে ভোটগ্রহণ
শিল্পী সমিতির নির্বাচন: কড়া নিরাপত্তায় চলছে ভোটগ্রহণ
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য
কানের সমান্তরাল বিভাগে ঢাকার দুই নির্মাতার স্বল্পদৈর্ঘ্য