X
বুধবার, ০১ মে ২০২৪
১৭ বৈশাখ ১৪৩১

সুচিত্রার স্মৃতিবিজড়িত পাবনাকে কেন্দ্র করে ‘বসন্ত বিকেল’

বিনোদন রিপোর্ট
২৪ নভেম্বর ২০১৯, ১৩:২৭আপডেট : ২৪ নভেম্বর ২০১৯, ১৪:৩০

শিপন, সুবহা ও তানভীর জাঁকালো আয়োজনে অনুষ্ঠিত হলো শিপন মিত্রের নতুন চলচ্চিত্র ‘বসন্ত বিকেল’-এর মহরত। শনিবার (২৩ নভেম্বর) সন্ধ্যায় বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন (বিএফডিসি)—এর ক্যান্টিন চত্বরে এটি অনুষ্ঠিত হয়।
আয়োজনে পরিচালক রফিক সিকদার জানালেন, সিনেমার বিষয়বস্তু না হলেও এখানে থাকছে মহানায়িকা সুচিত্রা সেনের স্মৃতিবিজড়িত পাবনা শহর। এখানকারই একটি চমৎকার গল্প উঠে আসবে সেলুলয়েডের পর্দায়।
ছবি প্রসঙ্গে রফিক সিকদার বলেন, ‘মহানায়িকা সুচিত্রা সেনের স্মৃতিবিজড়িত পাবনা শহরকে কেন্দ্র করে চলচ্চিত্রের কাহিনি নির্মিত হয়েছে। এই শহরের শৈশব হতে বেড়ে ওঠে মুসলিম ধর্মাবলম্বী রুদ্র ও হিন্দু ধর্মাবলম্বী চন্দ্রাবতী। পরিণত বয়সে ঢাকা বিশ্ববিদ্যালয়ে অবস্থায় তাদের প্রণয় হয়, যার সমাপ্তি ঘটে বিয়োগান্তক পরিস্থিতিতে।’ বক্তব্য রাখছেন রফিক সিকদার

মহরতে উপস্থিত ছিলেন ছবির কেন্দ্রীয় তিন তারকা শিপন মিত্র, তানভীর তনু ও সুবহা।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি শামসুল হক টুকু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা-২ আসনের সাংসদ আহমেদ ফিরোজ কবির, পাবনা-৫ আসনের সাংসদ খোন্দকার গোলাম ফারুক।

আরও উপস্থিত ছিলেন চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, প্রযোজক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু, চলচ্চিত্র পরিচালক সমিতির মহাসচিব বলিউল আলম খোকনসহ অনেকে।
ছবির কাহিনি ও চিত্রনাট্য লিখেছেন নির্মাতা রফিক শিকদার। প্রযোজনা করছেন সামসুজ্জামান রিমন। সিনেমার নায়ক শিপন জানান, রোমান্টিক গল্প হলেও এখানে মা ও ছেলের অনবদ্য গল্পও থাকছে। চলতি বছরের ডিসেম্বরে শুরু হবে এর দৃশ্যধারণ।

/এম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
মদ ছেড়ে বললেন, ‘মাইলফলক’
মদ ছেড়ে বললেন, ‘মাইলফলক’
আন্তর্জাতিক মুক্তির আগেই বাংলাদেশে!
আন্তর্জাতিক মুক্তির আগেই বাংলাদেশে!
দেশে শীর্ষে, বৈশ্বিক ট্রেন্ডিংয়ে  ৮১ নম্বরে!
দেশে শীর্ষে, বৈশ্বিক ট্রেন্ডিংয়ে  ৮১ নম্বরে!
রুনা লায়লার নতুন গান, সঙ্গে দুই তরুণ
রুনা লায়লার নতুন গান, সঙ্গে দুই তরুণ
বানসালির ওপর ক্ষুব্ধ এই বাঙালি অভিনেত্রী
বানসালির ওপর ক্ষুব্ধ এই বাঙালি অভিনেত্রী