X
সোমবার, ২০ মে ২০২৪
৬ জ্যৈষ্ঠ ১৪৩১

অভিনয়ে সস্ত্রীক আগুন

বিনোদন রিপোর্ট
২৭ নভেম্বর ২০১৯, ১৫:১২আপডেট : ২৭ নভেম্বর ২০১৯, ১৮:০৮

আগুন ও তান্না সংগীতশিল্পী আগুনকে প্রায়ই পর্দায় দেখা যায়। তাই তার নামের পাশে ‘অভিনয়শিল্পী’ তকমাটাও শোভা পায়। এবার একেবারে ভিন্নভাবে পর্দায় আসছেন তিনি। 

কারণটা তার স্ত্রী তান্না খান। জীবনসঙ্গীকে নিয়ে একসঙ্গে পর্দায় আসছেন আগুন। ‘মিষ্টিপান’ শিরোনামের একটি ধারাবাহিক নাটকে দেখা যাবে তাদের। এর গল্প লিখেছেন শিশুসাহিত্যিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব ফরিদুর রেজা সাগর। চিত্রনাট্য ও পরিচালনা করেছেন সুমন ধর।


জানা যায়, ৬ পর্বের এই স্বল্প পরিসরের ধারাবাহিকটি থ্রিলার ধরনের। চারটি খুনের ঘটনা উদঘাটনের পাশাপাশি উঠে আসবে ঢাকা শহরের ইতিহাস ও ঐতিহ্য।

রহস্য উদঘাটনের দায়িত্বে থাকেন সিআইডি কর্মকর্তা তারিক আনাম খান। আর সাদিয়া ইসলাম মৌকে দেখা যাবে একজন নৃত্যশিল্পী হিসেবে। টিভি সাংবাদিকের ভূমিকায় অভিনয় করেছেন তান্না খান। আগুন থাকছেন মৌ’র ছোটবেলার বাবার চরিত্রে!

নির্মাতা সুমন ধর বলেন, ‘আগুন ভাই এর আগেও বেশ কিছু নাটকে অভিনয় করেছেন। তবে ভাবি এবারই প্রথম অভিনয় করলেন! বলা যায়, অনেকটা অনুরোধেই তিনি রাজি হয়েছেন।’
এতে আরও অভিনয় করেছেন এসএম মহসীন, খলিলুর রহমান কাদেরী প্রমুখ। ‘মিষ্টিপান’ ধারাবাহিকটি ৯ নভেম্বর থেকে সপ্তাহে দুদিন চ্যানেল আইতে প্রচার হবে।

/এমআই/এম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
মাতৃহারা হলেন অভিনেতা জামিল
মাতৃহারা হলেন অভিনেতা জামিল
এ আর রাহমানের মুখে লালন ফকির থেকে শেখ হাসিনা...
কান উৎসব ২০২৪এ আর রাহমানের মুখে লালন ফকির থেকে শেখ হাসিনা...
লালগালিচা থেকে নেমে ফের বিড়ম্বনায় উর্বশি!
কান উৎসব ২০২৪লালগালিচা থেকে নেমে ফের বিড়ম্বনায় উর্বশি!
কোটি ভিউতে ফারহানের সেঞ্চুরি!
কোটি ভিউতে ফারহানের সেঞ্চুরি!
রাইমা নাকি সুচিত্রা!
রাইমা নাকি সুচিত্রা!