X
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
১৫ চৈত্র ১৪৩০

নববর্ষ উদযাপন করতে সুইজারল্যান্ডে সাইফিনা

বিনোদন ডেস্ক
২৮ ডিসেম্বর ২০১৯, ১৬:৫৯আপডেট : ২৮ ডিসেম্বর ২০১৯, ১৭:০৭

সাইফ আলি খান, কারিনা কাপুর, তৈমুর আলি ও কারিশমা কাপুর (ডানে কালো পোশাক) ২০১৮ সালের ডিসেম্বরের শেষ সপ্তাহে সুইজারল্যান্ডে তৈমুরকে নিয়ে পার্টি উদযাপন করতে গিয়েছিলেন সাইফ আলি খান ও কারিনা কাপুর খান। তখন তাদের শেয়ার করা ছবিগুলো কয়েকদিন ধরে অনলাইনে ট্রেন্ডিং ছিল।
আবারও ইংরেজি নববর্ষের ঠিক আগে সুইজারল্যান্ডে গেলো পতৌদি পরিবার। এবার তাদের সঙ্গে আছেন কারিশমা কাপুর। তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ঘুরে বেড়ানোর ছবি দেখে বোঝা যাচ্ছে, দারুণ আনন্দে কাটছে তাদের সময়! চার সপ্তাহের জন্য অবসর কাটাতে বিদেশ-বিভূঁইয়ে গেছেন তারা।
একটি ছবিতে দেখা যাচ্ছে, তুষারে ঢাকা পর্বতে সাইফ, তৈমুর ও বোনের সঙ্গে আনন্দে মেতে আছেন বেবো (কারিনার ডাকনাম)। বরাবরের মতোই স্টাইলিশ লেগেছে ৩৯ বছর বয়সী এই অভিনেত্রীকে। ফুলের ছাপ দেওয়া জ্যাকেট ও নীল ট্রাউজার পরেছেন তিনি। মাথায় শীতের টুপি। সবাই হাতমোজা আর বুট ব্যবহার করেছেন।
পাতৌদি পরিবারের সঙ্গে কাপুর পরিবারের কারিশমাকেও দেখাচ্ছে ঝলমলে। তিনি পরেছেন সবুজ টপ, ট্রাউজার ও নীল জ্যাকেট। তার ছেলেমেয়ে সামাইরা ও কিয়ান গেলেও তারা ছবিতে নেই।
ছবিগুলো ইনস্টাগ্রামে শেয়ার করে কারিশমা লিখেছেন, ‘সবই গুড নিউজ!’ এর সঙ্গে জুড়ে দিয়েছেন পারিবারিক সময়, পারিবারিক আনন্দ হ্যাশট্যাগ।
কারিশমার ক্যাপশন মনে করিয়ে দিয়েছে শুক্রবার (২৭ ডিসেম্বর) মুক্তি পেয়েছে কারিনার নতুন ছবি ‘গুড নিউজ’। এতে আরও আছেন অক্ষয় কুমার, দিলজিৎ দোশাঞ্জ ও কিয়ারা আদভানি। দর্শক ও সমালোচকদের মন জয় করেছে ছবিটি। সারোগেসির মাধ্যমে সন্তান জন্মদানের চেষ্টা করা দুই দম্পতিকে ঘিরে এর গল্প।
শুক্রবারেই (২৭ ডিসেম্বর) ইউটিউবে অবমুক্ত হয়েছে সাইফের নতুন কাজ ‘জাওয়ানি জানেমান’ ছবির টিজার। এটি মুক্তি পাবে নতুন বছরের ৩১ জানুয়ারি। নিতিন কাক্কারের পরিচালনায় এতে আরও অভিনয় করেছেন টাবু ও পূজা বেদির মেয়ে আলায়া ফার্নিচারওয়ালা। এর আগে ১০ জানুয়ারি মুক্তি পাবে সাইফের ‘তানহাজি: দ্য আনসাং ওয়ারিয়র’।

সূত্র: ইনস্টাগ্রাম ও এনডিটিভি

/জেডএল/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
ক্যানসারে আক্রান্ত অভিনেতা রুমি, ভর্তি হাসপাতালে
ক্যানসারে আক্রান্ত অভিনেতা রুমি, ভর্তি হাসপাতালে
এবার ‘হুব্বা’ নামে হলো গানচিত্র
এবার ‘হুব্বা’ নামে হলো গানচিত্র
জেফারকে সিনেমায় নিয়েছে ফারুকীকন্যা ইলহাম!
জেফারকে সিনেমায় নিয়েছে ফারুকীকন্যা ইলহাম!
ঈদে আরিয়ানের একমাত্র নির্মাণ ‘তখন যখন’
ঈদে আরিয়ানের একমাত্র নির্মাণ ‘তখন যখন’
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)