X
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
১৫ চৈত্র ১৪৩০

অভিনয়ে কণ্ঠশিল্পী ঐশী!

বিনোদন রিপোর্ট
১৮ ফেব্রুয়ারি ২০২০, ১৪:৪৪আপডেট : ১৮ ফেব্রুয়ারি ২০২০, ১৭:০৬

ঐশী চিকিৎসা বিজ্ঞানে পড়াশোনার পাশাপাশি ঐশীর কণ্ঠের ধার সম্পর্কে অবগত অনেকেই। এবার সেটির সঙ্গে যুক্ত হচ্ছে ব্যক্তি-সাহসও! অ্যালবাম প্রকাশের সংস্কৃতি যেখানে বিলুপ্তপ্রায়, সেখানে তিনি সাহস করে একক অ্যালবাম প্রকাশের যাবতীয় প্রস্তুতি শেষ করে ফেললেন।
ঐশী ঐশী জানালেন, টানা দুই বছর কাজ করার পর এবার মুক্তি পাচ্ছে তার ষষ্ঠ একক অ্যালবাম ‘ঐশী এক্সপ্রেস- টু’। এতে গান থাকছে মোট ছয়টি। শিরোনামগুলো এমন—হৃদয়ের পোষা ধন, মনের খবর, আকাশ, দম দাও, খুঁজে ফিরি তাই ও ঘোমটা।
অ্যালবামটি প্রকাশ পাচ্ছে সিএমভি’র ব্যানারে আগামী ২৪ ফেব্রুয়ারি। একই দিন প্রকাশ পাচ্ছে এই অ্যালবামের ‘মনের খবর’ গানটির ব্যয়বহুল ভিডিও।
শাহান কবন্ধের লেখা গানটির সুর-সংগীতায়োজন করেছেন অ্যাপিরাস ভ্রাতৃদ্বয়। চলচ্চিত্র নির্মাতা সৈকত নাসিরের নির্দেশনায় এতে প্রথমবারের মতো অভিনয় করলেন কণ্ঠশিল্পী ঐশী!
অভিনয় প্রসঙ্গে ঐশী বাংলা ট্রিবিউনকে বললেন, ‘মিউজিক ভিডিও অনেক প্রকাশ হয়েছে আমার। সেগুলোতে আমি হাজির ছিলাম কণ্ঠশিল্পী হিসেবে। নায়ক-নায়িকার বাইরে সিঙ্গার পার্ট যেমন থাকে। তবে এবার আমি সরাসরি মডেল হিসেবে অভিনয় করেছি! যা আমার দর্শক-শ্রোতাদের জন্য বেশ নতুন। আমি নিজেও কাজটি নিয়ে এক্সাইটেড।’
এদিকে এই অ্যালবামহীন সময়ে পূর্ণাঙ্গ অ্যালবাম প্রকাশের সাহস প্রসঙ্গে ঐশী বললেন, ‘এটাকে আমি সাহস না বলে অ্যালবামের প্রতি ভালোবাসা প্রকাশ বলতে চাই। খুব মিস করি অ্যালবামের দিনগুলো। আমি সেই ভাগ্যবান, যে কিনা অ্যালবাম সংস্কৃতির একদম শেষ জেনারেশনটা পেয়েছি।’
তিনি আরও বলেন, ‘প্রায় দুই বছর ধরে গানগুলো নিয়ে কাজ করছি। প্রথমে ইচ্ছা ছিল ১০টি গানই করবো। কিন্তু নানা প্রেক্ষাপটের কারণে ৬টা গান করে থামতে হলো। অ্যালবামের প্রত্যেকটা গান অনেক মায়া আর ভালোবাসা নিয়ে তৈরি। আশা করছি আশার চেয়েও অনেক ভালো ফিডব্যাক পাবো শ্রোতাদের কাছ থেকে।’
প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি’র প্রধান এস কে সাহেদ আলী পাপ্পু জানান, ২৪ তারিখ ভালো একটি আনুষ্ঠানিকতার মাধ্যমে অ্যালবাম ‘ঐশী এক্সপ্রেস- টু’ এবং ‘মনের খবর’ ভিডিওটি প্রকাশ করার প্রস্তুতি চলছে।

/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
জেফারকে সিনেমায় নিয়েছে ফারুকীকন্যা ইলহাম!
জেফারকে সিনেমায় নিয়েছে ফারুকীকন্যা ইলহাম!
ঈদে আরিয়ানের একমাত্র নির্মাণ ‘তখন যখন’
ঈদে আরিয়ানের একমাত্র নির্মাণ ‘তখন যখন’
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
নায়কের জন্মদিনে নায়িকারা...
নায়কের জন্মদিনে নায়িকারা...
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!