২৫ ডিসেম্বর অরূপ রতন চৌধুরীর ‘স্বর্গ থেকে নরক’

Send
বিনোদন প্রতিবেদক
প্রকাশিত : ০০:০৫, ডিসেম্বর ১৭, ২০১৫ | সর্বশেষ আপডেট : ১৫:১৫, ডিসেম্বর ১৭, ২০১৫

শেখ ফজলুল করিম লিখেছিলেন ‘কোথায় স্বর্গ, কোথায় নরক, কে বলে তা বহুদূর? মানুষের মাঝে স্বর্গ-নরক, মানুষেই সুরাসুর’। সেখান থেকে ড. অরূপ রতন চৌধুরী তার ছবির নাম নির্বাচন করেন। মাদক ও ধূমপানবিরোধী এ চলচ্চিত্রের নাম দেন ‘স্বর্গ থেকে নরক’। আগামী ২৫ ডিসেম্বর সারা দেশে ছবিটি মুক্তি পাচ্ছে।

এ উপলক্ষে বুধবার সকাল ১১টায় রাজধানীর একটি অভিজাত হোটেলে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। আরও ছিলেন তথ্য সচিব মরতুজা আহমেদ, চলচ্চিত্র পরিচালক আজিজুর রহমান, চিত্রগ্রাহক মাহফুজুর রহমান খান, মানস-এর সাংগঠনিক সম্পাদক মতিউর রহমান তালুকদারসহ এ ছবির নায়ক ফেরদৌস ও নায়িকা নিপুণ।

অনুষ্ঠানে আসাদুজ্জামান খান কামাল বলেন, ‘ড. অরূপ রতন চৌধুরীকে আমি চিনি বহুদিন ধরে। ধারণা করছি তার তৈরি ছবি মানেই বিশেষ কিছু। এমন একটি ছবি সবার দেখা উচিত।’ অনুষ্ঠানে এ ছবির ট্রেলর ও গানের অংশবিশেষ দেখানো হয়। এ ছবিতে আরও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ইলিয়াস কাঞ্চন, আহমেদ শরীফ প্রমুখ।

ছবিটি নিয়ে পরিচালক ড. অরূপ রতন চৌধুরী বলেন, ‘বর্তমানে বিশ্বের অন্যতম অভিশাপ ড্রাগ। মানস আমার প্রতিষ্ঠান। এখান থেকে এ ছবিটি নির্মাণ করা হয়েছে। মাদকবিরোধী এ চলচ্চিত্রটি দেশের সবাই যেন দেখতে পারেন সে ব্যবস্থা সরকার করবে বলে আশা করছি। এ ছবিতে যুবসমাজের কাছে মাদকের কুফল নিয়ে নানা তথ্য দেওয়া হয়েছে। ছবিটি সবাই দেখলেই আমি খুশি হবো।’

/এস/এমএম/

লাইভ

টপ