X
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
১৪ চৈত্র ১৪৩০

আলী যাকেরের শারীরিক অবস্থা ভালো, রবিবার ফিরবেন বাসায়

বিনোদন রিপোর্ট
১৯ নভেম্বর ২০২০, ১৬:৪৯আপডেট : ২০ নভেম্বর ২০২০, ১১:২৩

আলী যাকের। ছবি- সংগৃহীত হাসপাতালে ভর্তি নাট্যব্যক্তিত্ব আলী যাকেরের শারীরিক অবস্থা এখন বেশ ভালো। শিগগিরই তিনি বাড়ি ফিরতে পারবেন বলে জানিয়েছেন অভিনেতার ছেলে ইরেশ যাকের।

তিনি জানান, গুণী এ অভিনেতার হার্টবিটস কমে গিয়েছিল। হাসপাতালে চিকিৎসা শুরু করার পর অবস্থা আগের চেয়ে এখন কিছুটা ভালো। রবিবার (২২ নভেম্বর) পর্যন্ত তাকে হাসপাতালে রাখা হতে পারে। সবকিছু ঠিক থাকলে সেদিনই বাসায় ফিরবেন এ অভিনেতা।

বার্ধক্য ও হার্টের সমস্যাসহ কিছু শারীরিক জটিলতায় গত ১৭ নভেম্বর ঢাকার শ্যামলীর একটি হাসপাতালে ভর্তি করা হয় আলী যাকেরকে। এখন তাকে করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) রাখা হয়েছে।

বেশ কিছু দিন ধরেই শারীরিক নানা সমস্যায় ভুগছিলেন আলী যাকের। সেটা হঠাৎ করে বেড়ে যাওয়ায় জরুরি ভিত্তিতে তাকে হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসকদের পরামর্শে তিনি এখন সিসিইউতে আছেন।

হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, বাড়তি সতর্কতার কারণে তাকে কেবিনে না নিয়ে সিসিইউতে রেখেই চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে।

আলী যাকের ক্যানসারেরও রোগী। বেশ কয়েক বছর ধরে রোগটির সঙ্গে লড়াই চালিয়ে আসছেন তিনি। তাই সাংস্কৃতিক অঙ্গন থেকে নিজেকে কিছুটা সরিয়ে নিয়েছেন।

১৯৭২ সালের আরণ্যক নাট্যদলের ‘কবর’ নাটকে অভিনয়ের মধ্য দিয়ে পথচলা শুরু করেন এই নাট্যব্যক্তিত্ব। পরবর্তী সময়ে ১৯৭৩ সাল থেকে কাজ করছেন নাগরিক নাট্যসম্প্রদায় নিয়ে। মঞ্চের পাশাপাশি টিভিতেও সমাদৃত এই তারকা।

/এম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং দ্বৈরথ
ঢাকার পর্দায় আবার গডজিলা-কিং কং দ্বৈরথ
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!
পুষ্পা: আসবে তৃতীয় কিস্তি!
সমুদ্র সৈকতে জোভান-সাফার ‘অনন্ত প্রেম’!
সমুদ্র সৈকতে জোভান-সাফার ‘অনন্ত প্রেম’!
যুক্তরাষ্ট্রে নোমান রবিনের ‘ছাই থেকে ফুল’
যুক্তরাষ্ট্রে নোমান রবিনের ‘ছাই থেকে ফুল’
২৪ বছর পরে আবার একসঙ্গে...
২৪ বছর পরে আবার একসঙ্গে...