X
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪
৩ বৈশাখ ১৪৩১

বিজয় দিবসে আসছে শাকিবের প্রথম ওয়েব চলচ্চিত্র

বিনোদন রিপোর্ট
২৭ নভেম্বর ২০২০, ০০:৫৭আপডেট : ২৭ নভেম্বর ২০২০, ১৪:১৫

‘নবাব এলএল.বি’ ছবিতে শাকিব খান ১৬ ডিসেম্বর বিজয় দিবসে আসছে শাকিব খানের প্রথম ওয়েবভিত্তিক চলচ্চিত্র ‘নবাব এলএল.বি’। আর এর মাধ্যমে প্রথমবারের মতো সিনেমা মুক্তি দিতে যাচ্ছে আই থিয়েটার (ইন্টারনেট থিয়েটার) নামের নতুন ওটিটি প্ল্যাটফর্ম।
বৃহস্পতিবার (২৬ নভেম্বর) রাত ৯টায় আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছে প্রতিষ্ঠানটি।
রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে তথ্যটি দেন ছবির পরিচালক অনন্য মামুন। আর এতেই শাকিবের নতুন চলচ্চিত্রটির মুক্তির দিনক্ষণ ঘোষণা করা হয়।
অনন্য মামুন বলেন, ‘‘এর আগে বেশ কয়েকবার মুক্তির দিনক্ষণ নিয়ে কথা হয়েছে। কিন্তু করোনাসহ নানা কারণে সেটা সম্ভব হয়নি। এবার আর নড়চড় হবে না। বিজয় দিবসে রাত ৮টায় ‘নবাব এলএল.বি’ মুক্তি দেওয়া হবে আই থিয়েটারে।’’
মূলত দেশে প্রতিনিয়ত ঘটে চলা ধর্ষণের বিরুদ্ধে জোরালো আওয়াজ তোলা হয়েছে ‘নবাব এলএল.বি’ ছবিতে। ইতোমধ্যে একই প্ল্যাটফর্মে এসেছে সিনেমার ‘আমি ধর্ষিত বোনেদের হাত, আমি নবাব’ নামের গানটি।
অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের একাংশ উল্লেখ্য, সেপ্টেম্বর মাসের প্রথম থেকেই টানা ছবিটির দৃশ্যধারণ হয়েছে। এখনও বাকি আছে তিনটি গানের কাজ। এগুলো শেষ হলেই ছবিটি মুক্তির জন্য পুরোপুরি প্রস্তুত হবে।
সেলিব্রেটি প্রোডাকশনের ব্যানারে নির্মিত এই ছবিতে শাকিব খানের বিপরীতে আছেন মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়া। এছাড়াও অভিনয় করছেন শহীদুজ্জামান সেলিম, শাহেদ আলী, রাশেদ মামুন অপু, আনোয়ারসহ অনেকেই।

/এম/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
কাজলরেখা: ঘোড়া, গরু, হাতিগুলো স্বাস্থ্যবান নয়
সিনেমা সমালোচনাকাজলরেখা: ঘোড়া, গরু, হাতিগুলো স্বাস্থ্যবান নয়
সম্প্রচারের দুই দশকে...
সম্প্রচারের দুই দশকে...
লোপার গানচিত্র ‘পহেলা বৈশাখ’
লোপার গানচিত্র ‘পহেলা বৈশাখ’
৪ দিনেই হল থেকে নামলো ঈদের তিন সিনেমা!
৪ দিনেই হল থেকে নামলো ঈদের তিন সিনেমা!
রাশি-তামান্নার নজরকাড়া যুগলবন্দি  (ভিডিও)
রাশি-তামান্নার নজরকাড়া যুগলবন্দি (ভিডিও)