behind the news
Rehab ad on bangla tribune
Vision Refrigerator ad on bangla Tribune

১২ মাসে ২২ বিয়ে ২ বিচ্ছেদ

বিনোদন প্রতিবেদক১৬:৪৮, ডিসেম্বর ৩১, ২০১৫

২০১৫ সালকে যদি উৎসবের বছর বলা হয়। তাহলে কিন্তু মন্দ হবে না। বিনোদন অঙ্গনের বিভিন্ন উৎসবের পাশে চলেছে সংশ্লিষ্টদের ব্যক্তিগত জীবনের উৎসবও। আর যদি এটাই সঠিক ধরা হয় তাহলে নাটক, সিনেমা ও সংগীতের চেয়ে এবার বিয়ে উৎসব নেহাতই কম নয়। গেল ১২ মাসে আলোচিত বিয়ের খবর মিলেছে অন্তত ২২টি, সঙ্গে দুটি বিচ্ছেদের সুর। দেখে নেওয়া যাক ২০১৫-তে জীবনের অধ্যায়ে যুক্ত এবং বিচ্ছিন্ন হওয়া মানুষগুলোর তথ্য ও ছবি।বছরের সবচেয়ে আলোচিত বিয়ে শাকিলা জাফরের, বিচ্ছেদ হৃদয়-সুজানার

শাকিলা জাফর-রবি শর্মা
খবরটি বছর শেষের দিকে হলেও বছরের সবচেয়ে আলোচিত বিয়ে কণ্ঠশিল্পী শাকিলা জাফরের। অনেকটা চুপিসারে বিয়ে করেন তিনি। পাত্র রবি শর্মা পেশায় তড়িৎ প্রকৌশলী। তবে বিয়ের তারিখ এখনও লুকিয়ে রেখেছেন তারা।

শুভ-অর্পিতা
দুই বাংলায় বেশ ঘটা করে বিয়ের আয়োজন করেন অভিনেতা আরিফিন শুভ। কলকাতার মেয়ে অর্পিতাকে বিয়ে করেন তিনি। এ দিনটি ছিল ভালোবাসা দিবসের দুই দিন পরে। ১৬ ফেব্রয়ারি।

রবি-রামিজা
ভালোবাসা দিবসেই (১৪ ফেব্রুয়ারি) বিয়ের কাজটি সেরে নেন সংগীতশিল্পী রবি চৌধুরী। পাত্রী রিফাত আরা রামিজা ঢাকা মেডিক্যাল কলেজের শেষবর্ষের ছাত্রী। জানা গেছে, এটি রবির তৃতীয় সংসার।শুভ-অর্পিতা/রবি-রামিজা

সন্ধি-ঊর্মি
১০ বছর আগে যেদিন প্রেমের সম্পর্কের শুরু, ঠিক সেদিনই (২ এপ্রিল) বিয়ের কাজটি সারেন সংগীতশিল্পী সন্ধি। কনে ঊর্মিও গান লেখালেখির সঙ্গে যুক্ত।

মিলন-মৌরি
কনে মৌরি রহমানকে ১ মে বিয়ে করেন সংগীতশিল্পী মিলন মাহমুদ।

সন্ধি-ঊর্মি/মিলন-মৌরি

এলিটা-আশফাক
৩০ মে বিয়ে করেন সংগীতশিল্পী এলিটা করিম এবং নির্মাতা আশফাক নিপুণ। তাদের চার বছরের নিখাদ প্রেমের সফল পরিনতি এটি।

জয়িতা-শাহীন
৩১ জুলাই রবীন্দ্রসংগীতশিল্পী ফারহিন খান জয়িতা ও নাট্যশিল্পী মুস্তাফিজ শাহীন বিয়ে করেন। জয়িতা প্রয়াত অভিনেতা খালেদ খান ও রবীন্দ্রসংগীতশিল্পী মিতা হকের কন্যা। বর-কনে দীর্ঘদিনের বন্ধু।

 এলিটা-আশফাক/জয়িতা-শাহীন

জেনি-তানভীর
বছরের অন্যতম আলোচিত বিয়ে ছিল মডেল ও অভিনেত্রী জেনির। ৩১ জুলাই তিনি বিয়ে করেন চ্যানেল নাইনের অনুষ্ঠান বিভাগের প্রধান তানভীর খানকে। দু’জনেরই এটি ২য় সংসার।

রোমানা-এলিন
৮ আগস্ট আবারও বিয়ের পিঁড়িতে বসেন অভিনেত্রী রোমানা। আমেরিকা প্রবাসী ব্যবসায়ী এলিন রহমানের সঙ্গে বিয়ে হয় তার। রোমানার এটি তৃতীয় সংসার।

জেনি-তানভীর/রোমানা-এলিন

সাগর-শম্পা
সুপারহিরো সাগর ও সুপারহিরোইন শম্পা হাসনাইন ১৫ আগস্ট বিয়ে বন্ধনে আবদ্ধ হন।

সুমাইয়া শিমু-নজরুল ইসলাম
বছরের অন্যতম আলোচিত বিয়ে ছিল ২৮ আগস্ট। এদিন বিয়ে বন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী সুমাইয়া শিমু। পাত্র নজরুল ইসলাম। তিনি যুক্তরাষ্ট্রভিত্তিক আন্তর্জাতিক বেসরকারি একটি সংস্থার কান্ট্রি ডিরেক্টর।

সাগর-শম্পা/সুমাইয়া শিমু-নজরুল ইসলাম

আসিফ-অর্নি
মডেল-অভিনেতা কাজী আসিফ কানাডা প্রবাসী অর্নি রহমানকে ৭ সেপ্টেম্বর বিয়ে করেন।

স্পর্শিয়া-রাফসান

১ অক্টোবর ঘরোয়া আয়োজনে বিয়ে করেন অভিনেত্রী স্পর্শিয়া এবং নির্মাতা রাফসান আহসান।

আসিফ-অর্নি/ স্পর্শিয়া-রাফসান

স্বাগতা-রাশেদ
বাগদানের দিন বেশ ঘটা করে জানিয়েছিলেন কোরবানি ঈদের আশেপাশের সময়ে বিয়ে করবেন স্বাগতা ও চিত্রগ্রাহক রাশেদ জামান। সে অনুযায়ী ২৩ সেপ্টেম্বর বিয়ে করেন তারা।

চৈতি-শাওন
লাক্স চ্যানেল আই সুপারস্টার বিজয়ী ইশরাত জাহান চৈতি  ৮ অক্টোবর বিয়ে করেন শাওন রয় যুবরাজকে। শাওন পেশায় ব্যবসায়ী।

স্বাগতা-রাশেদ/ চৈতি-শাওন

ইলিয়াস-নিশাত
১১ অক্টোবর নিউইয়র্কের কাজী অফিসে গিয়ে বিয়ে করেন সংগীতশিল্পী ইলিয়াস হোসাইন। কনে যুক্তরাষ্ট্র প্রবাসী নিশাত তাবাসসুম, মেডিক্যাল সায়েন্সের তৃতীয় বর্ষের ছাত্রী।

ইমন-ফারজানা

১২ নভেম্বর বিয়ে করেন চিরকুট ব্যান্ডের গিটারিস্ট ইমন। পাত্রী ফারজানা নীপা জেরী তার মামাতো বোন। কনসার্টের সাজে সাজানো মঞ্চে তারা বিয়ে করেন।

ইলিয়াস-নিশাত/ ইমন-ফারজানা

মিমো-মারুফ
১৩ নভেম্বর আবারও বিয়ে করেন মডেল-অভিনয়শিল্পী লামিয়া মিমো। পাত্র সৈয়দ শাহরিয়ার মারুফ একটি বহুজাতিক সংস্থার কর্মকর্তা।

শর্মীমালা-রাজিব

১৬ ডিসেম্বর বিয়ে করেন অভিনেত্রী শর্মীমালা ও অভিনেতা-নির্মাতা রাজিব সালেহীন।

নিরব-তাসফিয়া
গত বছরের ২৬ ডিসেম্বর বিয়ে করেছিলেন অভিনেতা নিরব। বিয়ের খবর নিবর প্রকাশ করেন ৬ জানুয়ারি। পাত্রী তাসফিয়া তাহের ঋদ্ধি।

নিরব-তাসফিয়া/ শর্মীমালা-রাজিব

তিন্নি-আদনান
প্রায় দুই বছর পর বিয়ের সংবাদ দেন অভিনেত্রী শ্রাবস্তী দত্ত তিন্নি। ২৯ অক্টোবর নিজের দ্বিতীয় বিয়ের খবর দেন তিনি। বর আদনান হুদা সাদ। ২০১৪ সালে ১৮ ফেব্রুয়ারি বিয়ে করেন তারা।

সনিকা-আদি
চলতি বছরের শুরুর ‍দিকে বিয়ে করেন ডিজে ও অভিনেত্রী সনিকা। পাত্র জয়নুল আদি ইসলাম।

 

তিন্নি-আদনান/সনিকা-আদি

প্রেম, বিয়ে, অতঃপর বিচ্ছেদ। চলতি বছরে ২০টি বিয়ের বিপরীতে আলোচিত দুটি প্রেমের সংসারে বিচ্ছেদের সুর বাজে।

হৃদয়-সুজানা
বিয়ের তিন মাসের মাথায় শোনা গিয়েছিল নানা গুঞ্জন। এর ৬ মাস পর দাম্পত্য জীবনের ইতি টানেন আলোচিত প্রেমিক দম্পতি হৃদয় খান ও সুজানা। সাড়ে তিন বছর প্রেম করে গত বছরের ১ আগস্ট বিয়ে করেছিলেন দুজন। এটি ছিল দুজনারই দ্বিতীয় বিয়ে। তারা বিয়ে করেছিলেন এ বছরের (২০১৫) ৬ এপ্রিল।

শিমুল-নাদিয়া
দীর্ঘদিন প্রেম। এরপর সবার দোয়া নিয়ে ২০০৮ সালের ২৮ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসেন তারা। ২০১৪ থেকে তারা আলাদা থাকতে শুরু করেন। তখন থেকেই শোনা যাচ্ছিল বিচ্ছেদের ধ্বনি। ২০১৫ সালে তাদের বিচ্ছেদ হয়।

হৃদয়-সুজানা/ শিমুল-নাদিয়া

/এমআই/এমএম/

Ifad ad on bangla tribune

লাইভ

Nitol ad on bangla Tribune
টপ