X
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
১৫ চৈত্র ১৪৩০

মোশাররফ করিমের বিপরীতে রাইমা সেন

মাহমুদ মানজুর
০১ জানুয়ারি ২০১৬, ১৭:১৫আপডেট : ০৫ ফেব্রুয়ারি ২০১৬, ১৫:১৮
image

রাইমা সেন ও মোশাররফ করিম দেশের জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমের বিপরীতে বড় পর্দায় পাওয়া যাচ্ছে ভারতের রাইমা সেনকে। বিষয়টি নিশ্চিত করলেন পরিচালক সাদাত রাসেল। এই জুটিকে নিয়ে তিনি নির্মাণ করতে যাচ্ছেন ‘কাজল রেখা’ নামের একটি ছবি।

পরিচালক বাংলা ট্রিবিউনকে বলেন, ‘রাইমার সঙ্গে আমাদের মেইল ও ভাইবারে কথা হচ্ছে অনেক দিন ধরে। সে গল্প শুনেছে। কথাবার্তাও মোটামুটি চূড়ান্ত। ২২ জানুয়ারি কলকাতায় তাকে আনুষ্ঠানিক চুক্তিবদ্ধ করানোর কথা রয়েছে।' তিনি আরও জানান, রাইমা সেনের বিপরীতে থাকছেন অভিনেতা মোশাররফ করিম। তার সঙ্গেও কথা চূড়ান্ত হয়েছে। ৩ জানুয়ারি তারসঙ্গে চূড়ান্ত চুক্তি হচ্ছে। তবে শুক্রবার সন্ধ্যায় এ বিষয়ে জানতে মোশাররফ করিমের মুঠোফোনে বেশ ক’বার যোগাযোগ করেও পাওয়া যায়নি।
বছর কয়েক আগে ‘কাজল রেখা' নামে গিয়াসউদ্দিন সেলিম একটি ছবির ঘোষণা দিয়েও পিছিয়ে আসেন। এ নিয়ে কোনও সমস্যা হবে কিনা? ‘যেহেতু তিনি আর ছবিটি করছেন না এবং আমরাও পরিচালক সমিতিতে নামের জন্য আবেদন করেছি তাই মনে হয় না কোনও সমস্যা হবে'- বললেন সাদাত রাসেল।

কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ পরিচালকের নিজের। কাহিনি সংক্ষেপ- ‘সালাউদ্দিন’ একজন ভাড়াটে খুনি। তার সঙ্গে সবসময় একটা বাজপাখি থাকে। অন্যদিকে ‘কাজল রেখা’ একজন হোটেল সিঙ্গার- একইসঙ্গে ভালো পিয়ানো বাজাতেও পারেন। একদিন সালাউদ্দিন তার প্রেমে পড়ে। কিন্তু এক দুর্ঘটনায় কাজল রেখা বাকশক্তি হারিয়ে ফেলে। তাদের প্রেম, সামাজিক দ্বন্দ্ব-সংঘাত নিয়ে এগোবে ছবিটির গল্প।

৭ মার্চ থেকে শ্যুটিং শুরু হবার কথা রয়েছে। ছবির পুরো কাজ হবে কক্সবাজারে। মাহফুজুর রহমানের প্রযোজনায় ছবিটি নির্মাণ করছে ম্যাজিকমোশন ও ট্রিপল আই।  ছবিতে আরও অভিনয় করবেন শহিদুজ্জামান সেলিম, সজল, শিমুল খান প্রমূখ।

উল্লেখ্য, পরিচালক সাদাত রাসেল এর আগে ছোটপর্দায় ‘সেই তুমি', ‘সেনোরিটা', ‘প্রণয় এবং রমণী' ও ‘পংখীরাজ'সহ বেশ কিছু একক নাটক ও টেলিফিল্ম নির্মাণ করেন।

কাজল রেখা’র প্রাথমিক পোস্টার

/জেডএ/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
জেফারকে সিনেমায় নিয়েছে ফারুকীকন্যা ইলহাম!
জেফারকে সিনেমায় নিয়েছে ফারুকীকন্যা ইলহাম!
ঈদে আরিয়ানের একমাত্র নির্মাণ ‘তখন যখন’
ঈদে আরিয়ানের একমাত্র নির্মাণ ‘তখন যখন’
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
প্রথম গানে ‘প্রিয়তমা’র পুনরাবৃত্তি, কেবল... (ভিডিও)
নায়কের জন্মদিনে নায়িকারা...
নায়কের জন্মদিনে নায়িকারা...
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!
শাকিব খান: নির্মাতা-প্রযোজকদের ফাঁকা বুলি, ভক্তরাই রাখলো মান!