behind the news
Rehab ad on bangla tribune
Vision Refrigerator ad on bangla Tribune

স্থিরচিত্রে ‘মান্না উৎসব ২০১৬: ড্রিমস অব মান্না’

বিনোদন ডেস্ক১৫:২৮, জানুয়ারি ০২, ২০১৬

‘মান্না উৎসব ২০১৬: ড্রিমস অব মান্না’শুক্রবার (১ জানুয়ারি) সন্ধ্যায় বাংলাদেশ শিশু একাডেমি প্রাঙ্গণে মানুষের ঢল নেমেছিল। সঙ্গে দেখা মিলেছে ঢাকাই ছবির সর্বস্তরের শিল্পীদের আনন্দঘন উপস্থিতি।  কারণ অকাল প্রয়াত মান্নার স্মরণে এ সন্ধ্যায় অনুষ্ঠিত হলো ‘মান্না উৎসব ২০১৬: ড্রিমস অব মান্না’।

‘মান্না উৎসব ২০১৬: ড্রিমস অব মান্না’মান্না ফাউন্ডেশন ও বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির যৌথ উদ্যোগে আয়োজিত উৎসবটি শুরু হয় শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। উদ্বোধনের পর লিখিত বক্তব্য পাঠ করেন মান্না ফাউন্ডেশনের চেয়ারপার্সন শেলী মান্না। পুরো উৎসব সঞ্চালনায় অন্যতম দুই নায়ক রিয়াজ ও ফেরদৌস।
‘মান্না উৎসব ২০১৬: ড্রিমস অব মান্না’উৎসবে চলচ্চিত্র ও সংগীত তারকাদের অংশগ্রহণে হয় চমকপ্রদ পরিবেশনা। পাশাপাশি ছিল মান্না অভিনীত ছবির পরিচালক ও সহশিল্পীদের স্মৃতিচারণা।

‘মান্না উৎসব ২০১৬: ড্রিমস অব মান্না’এ উৎসবে ছয়জন গুণী শিল্পীকে প্রদাণ করা হয় মান্না স্মৃতিপদক। তারা হলেন- চাষী নজরূল ইসলাম (মরণোত্তর), রাজ্জাক, আনোয়ারা, শবনম, কাজী হায়াৎ ও সুচন্দা।

‘মান্না উৎসব ২০১৬: ড্রিমস অব মান্না’প্রসঙ্গত, অভিনয় জীবনে দুই শতাধিক ছবিতে অভিনয় করেন মান্না। ২০০৬ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান তিনি। জনপ্রিয়তার তুঙ্গে থেকে ২০০৮ সালের ১৭ ফেব্রুয়ারি হৃদরোগে আক্রান্ত হয়ে মাত্র ৪৪ বছর বয়সে মারা যান জনপ্রিয় এই অভিনেতা।

‘মান্না উৎসব ২০১৬: ড্রিমস অব মান্না’

‘মান্না উৎসব ২০১৬: ড্রিমস অব মান্না’

 

ছবি: নাসিরুল ইসলাম/ বাংলা ট্রিবিউন
/এমএম/

Ifad ad on bangla tribune

লাইভ

Nitol ad on bangla Tribune
টপ