behind the news
IPDC  ad on bangla Tribune
Vision  ad on bangla Tribune

জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে দিতি: দোয়া চাইলেন লামিয়া

বিনোদন রিপোর্ট১৭:৩৯, জানুয়ারি ০৪, ২০১৬

চেন্নাই হাসপাতালের ছাদে মেয়ের ক্যামেরায় দিতির গোধূলী বিকালজীবন-মৃত্যুর সন্ধিক্ষণে অভিনেত্রী দিতি। তার অবস্থা বেশ আশঙ্কাজনক বলে জানিয়েছে তার মেয়ে লামিয়া চৌধুরী। সোমবার বিকালে এক ফেসবুক বার্তায় তিনি মায়ের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

ওই বার্তায় তিনি আরও জানান, ক্যানসার বা টিউমর নয়, রেডিয়েশনের পার্শ্বপ্রতিক্রিয়া তার ‘পারকিনসন’ রোগ হয়েছে। এটি এখন দ্বিতীয় পর্যায়ে চলে গেছে। এ মুহূর্তে বিষয়টি আর ডাক্তারদের হাতে নেই।
দিতির পাশে পুত্র-কন্যাযারা প্রতিনিয়ত দিতির অসুস্থতা বিষয়ে জানতে চান, তাদের উদ্দেশ্যে লামিয়া আরও লেখেন- মা আসলে মারা যাচ্ছেন। আমাকে তার সম্পর্কে আর সান্ত্বনা দেওয়ার কিছু নেই। কিছু জানতে চাইবেন না। আমি কারও প্রশ্নের উত্তর দিতে পারব না। আমি বলব না আমার মায়ের সেরে ওঠার জন্য দোয়া করুন। আমি বলতে চাই- আপনারা দোয়া করুন যেন আমার মায়ের এই নরক যন্ত্রনা দ্রুত শেষ হয়। মা শান্তিতে বিদায় নিতে পারেন। আমি চাই না আমার মা ল্যাবের প্রাণিদের মতো নির্মম কষ্ট নিয়ে সময় পার করুক। সৃষ্টিকর্তা দয়ালু, তিনি মায়ের এ কষ্ট দ্রুত শেষ করুক। আমি জানি, আমার মা আমাদের সঙ্গে কথা বলতে পারছেন না কিন্তু সৃষ্টিকর্তা তার মৃত্যু যন্ত্রণা বুঝতে পারছেন। খোদা সঠিক সিদ্ধান্তই দেবেন।

দিতি এখন চেন্নাইয়ে মাদ্রাজ ইনস্টিটিউট অব অর্থোপেডিকস অ্যান্ড ট্রমাটোলজিতে (এমআইওটি) আছেন। এখানে তার মস্তিষ্কে কয়েকবার  অস্ত্রোপচার করা হয়। এখন তিনি হাসপাতালটির আইসিইউতে আছেন।

হাসপাতালে দিতির পাশে আছে তার ছেলে সাফায়েত চৌধুরী ও মেয়ে লামিয়া চৌধুরী।হাসপাতালে মা-ছেলে

/এম/এমএম/

Global Brand  ad on Bangla Tribune

লাইভ

IPDC  ad on bangla Tribune
টপ